Search
Close this search box.
Search
Close this search box.

নতুন চমক নিয়ে হ্যাপি

happyঈদের পর নতুন চমক নিয়ে আসছেন বলে ঘোষণা দিলেন সময়ের বিতর্কিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। ক্রিকেটার রুবেল হোসেনের প্রেমিকা হিসেবে আলোচনায় আসা এই তরুণী সম্প্রতি একটি ছবিতে আইটেম গানে কাজ করেছেন।

এর আগে তিনি একটি চলচ্চিত্রে নায়িকা হিসেবে কাজ করলেও এবারই প্রথম আইটেম গানে কাজ করছেন। গেল মঙ্গলবার এফডিসির দুই নম্বর শুটিং ফ্লোরে আইটেম গানটির শুটিয়ে অংশ নেন হ্যাপি।

chardike-ad

শুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের সাথে আলাপকালে হ্যাপি ঈদের পর নতুন চমকের কথা জানান। তিনি বলেন, ‘আমার খুব ইচ্ছা ছিল একটি আইটেম গানের সঙ্গে কাজ করব। প্রচুর প্রস্তাব পেয়েছি। কিন্তু মনের মতো না হওয়ায় কারো সাথেই কাজ করতে পারছিলাম না। অবশেষে ‘ধুমকেতু’ ছবিতে শাকিব ভাইয়ের সাথে কাজ করলাম। বলে রাখা ভালো, এটা আমার প্রথম এবং শেষ আইটেম গান। আমি নতুন চমক দেখাবো ঈদের পর।’

কী সেই চমক জানতে চাইলে হ্যাপি বলেন, বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে নতুন ছবি নিয়ে। সেগুলোতে আমি একক নায়িকা হিসেবে কাজ করবো। তবে কোন পরিচালক, কী ছবি, কে নায়ক-এসব বলব ঈদের পরই।’

প্রসঙ্গত, শফিক হাসান পরিচালিত, ‘ধূমকেতু’ ছবির একটি আইটেম গানে নেচেছেন হ্যাপি। এই গানের জন্য গত ১২-১৩ জুলাই, দুদিন শুটিং করেছেন হ্যাপি। আইটেম গানটিতে হ্যাপি ছাড়াও শাকিব খান, অমিত হাসান ও পরীমনিকে দেখা যাবে।

এরকম আরো কিছু নিউজঃ


## সবচেয়ে দামি আইটেম গার্ল হ্যাপি!

## স্টেডিয়ামে জিটিভির সাক্ষাৎকারে যা বললেন হ্যাপি!

## হ্যাপির মামলায় খালাস পেলেন রুবেল

## রুবেলের কাছে হ্যাপির খোলা চিঠি

## আত্মহননের চেষ্টার পর যা বললেন হ্যাপি