Search
Close this search box.
Search
Close this search box.

প্রভাকে পেতে পাগল আশরাফুল!

ashraful-provaদীর্ঘদিন চুপ থাকার পর আবারও মুখ খুলেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার এক সময়ের আলোচিত প্রেমিক রাজীব হাসান। আলোচিত এই অভিনেত্রীর দ্বিতীয় বিয়ের পর আবার মুখ খুলে একের পর এক বোমা ফাটাচ্ছেন তিনি।

রাজীবের দাবি- জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল প্রভার সাথে প্রেম করার জন্য দীর্ঘদিন ঘুরঘুর করেছেন।

chardike-ad

সম্প্রতি তিনি একটি ব্লগে তার এবং প্রভার সম্পর্কের নানা ঘটনা নিয়ে একটি লেখা লিখেছেন। আর সেখানেই প্রেমের জন্য প্রভার পেছনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আশরাফুলের ঘুরঘুর করার বিষয়টি তুলে ধরেছেন রাজীব।

বোমা ফাটানো সেই লেখায় রাজীব বলেছেন, সাদিয়া জাহান প্রভার প্রতি অনেকেরই নজর পড়েছিল। তার সঙ্গে প্রেম করার জন্য দীর্ঘদিন ধরে পেছনে ঘুরঘুর করেছেন বাংলাদেশের লিটল মাস্টার খ্যাত ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল। তবে তাদের মধ্যে সবচেয়ে পাগল ছিল অপূর্ব।

প্রসঙ্গত, টি-টোয়েন্টি নামে একটি নাটকে একসঙ্গে অভিনয় করেন মোহাম্মদ আশরাফুল ও প্রভা। সেই নাটকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যায় আশরাফুলকে। আর তার একনিষ্ঠ ভক্তের চরিত্রে দেখা যায় প্রভাকে। ধারণা করা হয়, এই নাটকে অভিনয় করতে গিয়েই তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। আর ২০১৩ সালে রাজধানীর এক হোটেলে তাদের সেহরি করার খবরও ব্যাপক আলোড়ন তোলে।

এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে বিয়ে করেন প্রভা ও অপূর্ব। অথচ ওই বছরেরই ১৬ এপ্রিল বিশিষ্ট ব্যবসায়ী রাজিব হাসানের সঙ্গে বাগদান হয় প্রভার।

এমন পরিস্থিতিতে অপূর্বর সঙ্গে প্রভার বিয়ে হওয়ায় ব্যাপক ক্ষুব্ধ হন রাজীব। তাদের বিয়ের পরপরই ইন্টারনেটে নিজের ও প্রভার সেক্স ভিডিও প্রকাশ করেন রাজীব। এ নিয়ে ব্যাপক হৈ চৈ এর পর অপূর্ব ও প্রভার বিচ্ছেদ ঘটে।

সেই বিচ্ছেদের পর প্রভা বিয়ে করেন মাহমুদ শান্ত নামে এক বহুজাতিক প্রতিষ্ঠানের কর্মীকে।

রাজীব তার ব্লগে প্রভাকে এখনো ফিরে পাওয়ার তীব্র আকাঙ্ক্ষার কথাও জানিয়েছেন।

রাজীব লিখেছেন, এই ইনিংসে তোমার যেন অল-আউট হওয়া না লাগে, তুমি যেন শান্তকে নিয়ে ইনিংস ডিক্লেয়ার করতে পারো, সেই কামনাই করি। আর তোমার জন্য আমার দরজা চিরকালই খোলা থাকবে।

এরকম আরো কিছু নিউজঃ


## বিয়ে করছেন আশরাফুল

## নতুন চমক নিয়ে হ্যাপি

## সবচেয়ে দামি আইটেম গার্ল হ্যাপি!

## বিয়ে নিয়ে মুখ খুললেন রুবেল

## রোজা রেখে ক্রিকেট খেলেন যে ৫ ক্রিকেটার