Search
Close this search box.
Search
Close this search box.

এবার এইট প্যাকের শাহরুখ!

srk 8 packবলিউড সিনেমায় ‘বডি বিল্ডার’ বলতে সালমান ও হৃতিককেই মুলত বোঝায়। নিজেদের শারীরিক অবয়ব দিয়ে বরাবরই দর্শকদের মুগ্ধ করে আসছেন এই দুই তারকা। তবে এই ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে ছিলেন আরেক ‘হার্ট থ্রব’ নায়ক শাহরুখ খান। বছর সাতেক আগে ‘ওম শান্তি ওম’ ছবিতে সিক্স প্যাক নিয়ে পর্দায় এসেছিলেন। তারপর বেশ কিছুটা সময় পার। আবারও শারীরিক সৌন্দর্য নিয়ে হাজির হবেন কিং খান। আগামী অক্টোবরের ২৪ তারিখে মুক্তি পাবে শাহরুখ অভিনীত মুভি ‘হ্যাপি নিউ ইয়ার’ যেখানে তিনি হাজির হবেন এইট প্যাক অ্যাব নিয়ে। আর তা জানানোর জন্যই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অ্যাকাউন্ট থেকে সোমবার একটি ছবি প্রকাশ করেছেন ৪৯ বছর বয়সী এই তারকা।

ছবির সাথে সাথে তিনি তার বন্ধুদেরকে ধন্যবাদ দেওয়াসহ পরিচালক ফারাহ খানের উদ্দেশ্যে রসিকতা করে বলেন “ ফারাহ এবার আমাকে ক্ষান্তি দাও!”

chardike-ad

হ্যাপি নিউ ইয়ার ছবিটির প্রযোজক শাহরুখের স্ত্রী গৌরি খান। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অভিষেক বচ্চন, দিপিকা পাডুকোন, বোমান ইরানি প্রমুখ।

উল্লেখ্য যে, সিক্স প্যাক নিয়ে আবির্ভূত হওয়া ‘ওম শান্তি ওম’ ছবিটিরও পরিচালক ছিলেন ফারাহ খান। এখন দেখার বিষয় মুক্তির পর বক্স অফিসে কিরকম সাড়া ফেলে হ্যাপি নিউ ইয়ার।