Search
Close this search box.
Search
Close this search box.

বিমানবন্দরে আড়াই কেজি স্বর্ণসহ আটক ৩

airport-goldহযরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আড়াই কেজি স্বর্ণসহ তিনজনকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ কর্তৃপক্ষ।

আটকরা হলেন- মফিজুল আলম, তানিয়া আক্তার ও মাইন উদ্দিন। এদের মধ্যে তানিয়া ও মাইন স্বামী-স্ত্রী। জব্দকৃত স্বর্ণের আনুমানিক দাম এক কোটি টাকার বেশি। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে।

chardike-ad

ঢাকা কাস্টমস হাউজের সহকারী কমিশনার শহীদুজ্জামান সরকার জানান, আজ বুধবার দুপুরে চট্টগ্রাম থেকে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (বিজি-০৪৬) ঢাকায় আসেন মফিজুল, তানিয়া ও মাইন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। পরে তাদের তল্লাশি করা হলে তানিয়ার কোমরে ১২পিস স্বর্ণের বার ও মফিজুলের পকেটে একটি স্বর্ণের বার পাওয়া যায়। স্বর্ণের বারগুলোর ওজন এক কেজি ৬শ’ গ্রাম।

এদিকে, একই সময়ে বিমানবন্দরে তুরস্কের ইস্তাম্বুল থেকে দুবাই হয়ে ঢাকায় আসা তার্কিস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (টিকে-৭১২) ইতালি প্রবাসী যাত্রীর কাছ থেকে এক কেজি ওজনের স্বর্ণের গহণা জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যার পর শাহজালাল বিমানবন্দর থেকে ১২ কেজি ওজনের ১০০ পিস স্বর্ণসহ আব্দুর রহিম ও রফিকুল ইসলাম নামে দুই যাত্রীকে আটক করা হয়। এ ঘটনায় রিজেন্ট এয়ারওয়েজ (আরএক্স-৭৮৭) বিমানটিও জব্দ করে ঢাকা কাস্টমস হাউজ কর্তৃপক্ষ।