Search
Close this search box.
Search
Close this search box.

আইভীর বিরুদ্ধে বিলবোর্ড প্রচারণা

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে জমে ওঠা ময়লার স্তুপে নতুন করে আবারো বিশাল বিশাল সব ব্যানার-বিলবোর্ড টাঙানো হয়েছে। স্থানীয়রা বলছেন, অজ্ঞাত ব্যক্তিরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে রুচিহীন ভাষায় ব্যঙ্গ করে ওইসব প্রচারফলক টানিয়েছে। গত বৃহস্পতিবার রাত থেকে এগুলো দেখা যাচ্ছে।

image_95442_0ময়লার স্তুপের উপর আশেপাশের কয়েকটি সাইনবোর্ডের মধ্যে ওই বিলবোর্ড টানানো হয়। তবে এতে ‘দুর্গন্ধ’ বানান ভুল লেখা হয়েছে। ব্যানারের শেষের বাক্যে লেখা হয়েছে, ‘তোমার দূর্গন্ধ থেকে নারায়ণগঞ্জ বাসী মুক্তি চায়’।

chardike-ad

সদর উপজেলার ফতুল্লায় অবস্থিত খান সাহেব ওসমান আলী জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এলাকাসহ ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের বিভিন্ন পয়েন্টে এরকম ডজনখানেক বিলবোর্ড টাইপ ব্যানার-ফেস্টুন দেখা যায় শুক্রবার সন্ধ্যা পর্যন্ত।

এ বিষয়ে আইভী বা তার বিরোধী পক্ষের কারো বক্তব্য জানা যায়নি। তবে বিষয়টি খুব দৃষ্টিকটু আর অশোভন বলে মনে করছে শহরবাসী। অনেকে মন্তব্য করেছেন, আইভীর প্রতিপক্ষ শামীম ওসমানের লোকজন এ কাজ করে থাকতে পারে। তবে যারা করুক, এটা যে রুচিহীনতার চূড়ান্ত নজির তা বলছেন সবাই।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের রাজনীতিতে স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান ও সিটি মেয়র সেলিনা হায়াত আইভীর পরস্পরবিরোধী অবস্থান সারা দেশে আলোচিত বিষয়। সম্প্রতি সাত খুনের ঘটনায় একই দলের চির প্রতিদ্বন্দ্বী এই দুই রাজনীতিকের বিরোধ চরম আকার ধারণ করে। কয়েক দিন আগে একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে শামীম ওসমান ও আইভীর মধ্যে চরম বাকবিতণ্ডা হয়।