Search
Close this search box.
Search
Close this search box.

ঢাকায় স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টার চালু

SAMSUNG DHAKAস্যামসাং ইলেকট্রনিক বাংলাদেশ ঢাকায় প্রথমবারের মতো চালু করল ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টার। এটি প্রতিষ্ঠানটির প্রথম সার্ভিস সেন্টার, যেখানে গ্রাহকরা স্যামসাংয়ের সব পণ্যের জন্য বিক্রয়োত্তর সেবা পাবেন।

মহাখালীর এএল কমপ্লেক্সে অবস্থিত এ ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টারটি সম্প্রতি উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সিএস মুন এবং বিশেষ অতিথি ছিলেন স্যামসাং ভারতের সার্ভিস ডিরেক্টর শিমইয়ং জুং ও ডেপুটি জেনারেল ম্যানেজার সার্ভিস (সার্ক) গুরপ্রিত সিং বকশী। ৩ হাজার বর্গফুটের সার্ভিস সেন্টারটিতে মোবাইল, তথ্যপ্রযুক্তি এবং কনজিউমার ইলেকট্রনিকের সব পণ্যের বিক্রয়োত্তর সেবা দেয়া হবে। এখানে স্যামসাং মোবাইলের একটি এক্সপেরিয়েন্স জোনও থাকছে। সার্ভিস সেন্টারটিতে গ্রাহকসেবা প্রদানের জন্য থাকছেন ৪০ জন কর্মকর্তা।

chardike-ad

এতে যোগ করা হয়েছে এফটুএফ (ফেস টু ফেস) সেবা। এ সেবায় স্বচ্ছতা নিশ্চিত করতে গ্রাহকদের সামনেই তাদের পণ্যের যন্ত্রাংশ পরিবর্তন এবং মেরামত করা হবে।

এ সার্ভিস সেন্টারে ওয়ারেন্টিযুক্ত পণ্যের পাশাপাশি এবং ওয়ারেন্টিবিহীন স্যামসাং পণ্যেরও সেবা দেয়া হবে। আর কনজিউমার ইলেকট্রনিক ও হোম অ্যাপ্লায়েন্স পণ্যের জন্য গ্রাহকদের বাসায় গিয়েও সেবা (অন সাইট) প্রদান করা হবে।  অন সাইট সেবা গ্রহণের জন্য গ্রাহকদের কল করতে হবে ০৯৬১২-৩০০৩০০ নম্বরে। সার্ভিস সেন্টারটি প্রতি সোমবার থেকে শনিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে।