Search
Close this search box.
Search
Close this search box.

রেলমন্ত্রীর বিয়ে ৩১ অক্টোবর

রেলমন্ত্রী মুজিবুল হক এমপির অবিবাহিত জীবনের অবসান ঘটছে এ মাসের শেষ দিনেই। তার গায়ে হলুদ ও বিয়ের দিন নির্ধারিত হয়েছে ৩১ অক্টোবর। আর বউভাত অনুষ্ঠিত হবে ১৪ নভেম্বর। ইতিমধ্যে বউভাতের কার্ড বিলানো শুরু করেছে মন্ত্রীর পরিবার।

বিয়ের কার্ডে বউভাতের তারিখ উল্লেখ করা হলেও বিয়ের তারিখ জানানো হয়নি। মন্ত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন চলতি মাসের শেষ দিনে গায়েহলুদ ও বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার তারিখ নির্ধারিত হয়েছে।

chardike-ad

রেলমন্ত্রীর তিন ভাই মো. আবদুর রশিদ, মো. আব্দুল মতিন এবং এ বি এম আবদুল লতিফের শুভেচ্ছা-সংবলিত বউভাতের কার্ডে অতিথিদের আমন্ত্রণ জানানো হচ্ছে।mujibul-marrige

এতে উল্লেখ করা হয়েছে, ‘পরম করুণাময় আল্লাহ তায়ালার অশেষ রহমতে আসছে ১৪ নভেম্বর ২০১৪ইং রোজ শুক্রবার সন্ধ্যা সাত ঘটিকায় আমাদের কনিষ্ঠ ভ্রাতা মো. মুজিবুল হক মুজিব এর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত বৌভাত অনুষ্ঠানে আপনার/আপনাদের উপস্থিতি ও দোয়া আন্তরিকভাবে কামনা করছি।’

রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় সংসদ ভবন চত্বরের ২নং এল.ডি হলে বৌ-ভাত অনুষ্ঠানের স্থান নির্ধারিত হয়েছে। প্রীতিভোজের সময় সন্ধ্যা সাতটা। বৌভাতের কার্ডে বরের পরিচিতি- মো. মুজিবুল হক মুজিব, পিতা মরহুম রজ্জব আলী, মাতা মরহুমা সোনাবান বিবি, ঠিকানা-গ্রাম বসুয়ারা, ডাকঘর উত্তর পদুয়া, উপজেলা চৌদ্দগ্রাম, জেলা কুমিল্লা। কনের পরিচিতি হনুফা আক্তার রিক্তা, পিতা মরহুম হাবিব উল্লা মুন্সি, মাতা জোসনা বেগম, ঠিকানা- গ্রাম মিরাখলা, ডাকঘর গল্লাই, উপজেলা চান্দিনা, জেলা কুমিল্লা।

প্রসঙ্গত, সাতষট্টি বছর বয়সী রেলমন্ত্রী মুজিবুল হক এই প্রথম বিয়ে করতে যাচ্ছেন। গত সেপ্টেম্বর মাসে ষাটোর্ধ্ব এই রাজনীতিকের বিয়ের খবর বের হওয়ার পর মিডিয়ায় ব্যাপক আলোচিত হয়। প্রথম দিকে চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ের সম্ভাব্য সময় জানিয়েছিলেন মন্ত্রী নিজে।