Search
Close this search box.
Search
Close this search box.

কোথায় মাহমুদুর রহমান মান্না?

mannaপরিবারের পক্ষ থেকে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে আটকের দাবি করা হলেও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে তা অস্বীকার করা হচ্ছে। মান্নার ভাইয়ের স্ত্রীর বেগম সুলতানা দুপুরে বনানী থানায় সাধারণ ডায়েরি করার পর মঙ্গলবার বিকেলে মাহমুদুর রহমান মান্নাকে ২৪ ঘণ্টার মধ্যে আদালতে হাজির করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে একটি রিট আবেদন করেছেন তার স্ত্রী মেহের নিগার। এখন পর্যন্ত মান্নার দল ও পরিবার নিশ্চিত হতে পারেনি তিনি কোথায়।

সোমবার দিবাগত রাতে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে রাজধানীর বনানী থেকে আটক করা হয়েছে বলে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। পরে আজ মঙ্গলবার সকালে তাঁর দলের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে গত রাত সাড়ে ৩ টার দিকে মান্নাকে ডিবি পুলিশ বনানীস্থ তার এক আত্মীয়ের বাসা থেকে ধরে নিয়ে যাওয়া হয়েছে।

chardike-ad

মান্নার স্ত্রী মেহের নিগার সাংবাদিকদের জানিয়েছেন- সোমবার রাতে বনানীর ই-ব্লকের ১২ নম্বরে তার ভাতিজির বাসায় ছিলেন। রাত ৩টার দিকে সাদা পোশাকধারী ‘গোয়েন্দা পুলিশ (ডিবি)’ মাহামুদুর রহমানকে আটক করে। ভাতিজি শাহনামা শারমিন রাত সোয়া ৩টার দিকে ফোনে মেহের নিগারকে এ তথ্য জানিয়েছিলেন।

মাহমুদুর রহমান মান্নাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) আটকের বিষয়টি অস্বীকার করার তিনঘণ্টা পর তার ভাইয়ের স্ত্রী বেগম সুলতানা রাজধানীর বনানী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। মঙ্গলবার দুপুরে থানায় হাজির হয়ে তিনি এ জিডি করেন। বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব হোসেন তথ্যের সত্যতা নিশ্চত করেছেন। তিনি জানান, মাহমুদুর রহমান মান্নার ভাইয়ের স্ত্রী একটি জিডি করেছেন। জিডি নম্বর ১০৮১।