Search
Close this search box.
Search
Close this search box.

এবার থ্রিজি সুবিধাসহ নোকিয়া ৩৩১০

nokia-3310-with-3gএইচএমডি গ্লোবাল এ বছরের মাঝামাঝি সময়ে বাজারে এনেছিল নোকিয়া ৩৩১০ মডেলের ফিচার ফোন। এক সময় বাজার কাঁপানো ৩৩১০ মডেলের ফোনটির আদলে এটি তৈরি করা হলেও এতে ছিল বর্তমান সময়োপযোগী বিভিন্ন ফিচার। তবে এবার ফোনটিতে থ্রিজি সুবিধা যুক্ত করে নতুন ভ্যারিয়েন্ট বাজারে এনেছে প্রতিষ্ঠানটি।

থ্রিজি সুবিধা যুক্ত করায় এখন থেকে ফোনটি দিয়ে উচ্চগতির ইন্টারনেট ব্যবহার করা যাবে। পাশাপাশি নতুন এই সংস্করণে আইকন কাস্টমাইজেশন এবং পছন্দের থিম ব্যবহার করা যাবে।

chardike-ad

ফোনটিতে থাকছে ২.৪ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে, ২ মেগাপিক্সেল ক্যামেরা, ৬৪ মেগাবাইট স্টোরেজ, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার সুবিধা। অরিজিনাল নোকিয়া ৩৩১০-এর মতো এতেও থাকছে দীর্ঘ সময় চার্জের নিশ্চয়তা। এইচএমডি গ্লোবাল দাবি করেছে, এতে একটানা ২৪ দিন চার্জ থাকবে।

এইচএমডি’র প্রধান বিপণন কর্মকর্তা পেক্কা রানতালা জানান, বাজারে আসার পর ইতোমধ্যেই ফোনটির কয়েক কোটি ইউনিট বিক্রি হয়েছে। ফোনটির নতুন এই সংস্করণ শুরুতেই পাওয়া যাবে অস্ট্রেলিয়ার বাজারে। দেশটিতে এর মূল্য ধরা হয়েছে ৮৯.৯৫ অস্ট্রেলিয়ান ডলার। আগামী মাসেই ফোনটি অন্যান্য দেশের বাজারে পাওয়া যাবে।