Search
Close this search box.
Search
Close this search box.

মালয়েশীয় ফ্লাইট বাতিল, শাহজালালে যাত্রীদের তোগান্তি

PLAN2ঢাকায় শাহজালাল বিমানবন্দরে মালয়েশিয়াগামী দেড় শতাধিক যাত্রী চরম ভোগান্তির মধ্যে পড়েছেন । মালয়েশীয় মালিকানাধীন মালিন্দো এয়ারলাইনস তাদের ফ্লাইট বাতিল করায় এই সংকট সৃষ্টি হয়েছে।

সোমবার দিবাগত রাত ১টা ১০ মিনিটে আকস্মিকভাবে ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়ে মালিন্দো কর্তৃপক্ষ জানায়, মঙ্গলবার সকাল ৯টায় বিমানটি ছাড়বে। এতে বিমানবন্দরে আটকা পড়েন মালয়েশিয়াগামী যাত্রীরা। এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মালিন্দো কর্তৃপক্ষ জানায়, রাত ৮টার আগে তাদের পক্ষে ফ্লাইট দেওয়া সম্ভব হচ্ছে না।

chardike-ad

এর ফলে বিমানবন্দরে যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন। তাদের মালয়েশিয়া যাওয়া নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে।

বিমানবন্দরে এই ফ্লাইটের একজন যাত্রী জানান, সকাল সাড়ে ৭টার দিকে তাদের জানানো হয়, রাত ৮টার আগে ফ্লাইট দেওয়া সম্ভব নয়। রাত থেকে সকাল পর্যন্ত তাদের কোনো খাবার দেওয়া হয়নি।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, সোমবার রাত ১টা ১০ মিনিটে মালিন্দো এয়ারের ওডি ১৬১ নম্বর ফ্লাইটটির মালয়েশিয়া যাওয়ার কথা ছিল। দেড় শতাধিক যাত্রী তাই ঠিক সময়ে বিমানবন্দরে আসেন কিন্তু এই এয়ারের কাউন্টার বন্ধ দেখতে পান। দীর্ঘক্ষণ কর্তৃপক্ষ না আসায় যাত্রীরা বিক্ষোভ শুরু করেন। সেখানে পুলিশ আসে এবং পরে কর্মকর্তাদের ডেকে আনা হয়। তারা জানান, বিমান সংকটের কারণে মালয়েশিয়া থেকেই ফ্লাইট ছাড়েনি। তারা মঙ্গলবার সকাল ৯টায় ফ্লাইট দেওয়ার কথা বলেন এবং হোটেল মেরিনোতে কিছু যাত্রীর থাকার ব্যবস্থা করেন। আর বেশির ভাগ যাত্রী থেকে যান কাউন্টারের সামনে। তারা সারা রাত ধরে সেখানে অপেক্ষা করছেন কখন তারা মালয়েশিয়া যাবেন।