Search
Close this search box.
Search
Close this search box.

‘বিশেষ সংস্থার লোকজন নিয়ে গেছে লতিফ সিদ্দিকীকে’

kader-siddikiসাদা পোশাকে সরকারের বিশেষ সংস্থার লোকজন প্রাক্তন মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে বিমানবন্দর থেকে নিয়ে গেছে এমন অভিযোগ করেছেন তার ভাই কাদের সিদ্দিকী।
তিনি বলেছেন, সরকারের এত লোকজন থাকতে কীভাবে লতিফ সিদ্দিকী বিমানবন্দর থেকে বের হলেন।

রোববার রাত ১১টার দিকে কাদের সিদ্দিকী  দেওয়া এক প্রতিক্রিয়ায় এ মন্তব্য করেন।

chardike-ad

তিনি আরো বলেন, লতিফ সিদ্দিকী দেশে থাকাকালীন ধানমন্ডির ১২ রোডের একটি বাসায় ভাড়ায় থাকতেন। এ ছাড়া সরকারের মন্ত্রিসভা থেকে বাদ পড়ার পর ওই ভাড়া বাসা ছেড়ে দেন তিনি। আর হেয়ার রোডের সরকারি বাসাও তার দখলে নেই। হঠাৎ করে তিনি কোথায় যাবেন। তার যাওয়ার কোনো পথ নেই । অতএব সরকারের লোকজনের হেফাজতেই লতিফ সিদ্দিকী রয়েছেন বলে তিনি মনে করেন।

এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থার সঙ্গে কথা বলে জানা যায়, লতিফ সিদ্দিকী ঠিক কোথায় আছেন তা কেউ জানেন না। কঠোর নিরাপত্তার মধ্যেও তিনি কীভাবে সবাইকে ফাঁকি দিয়ে বের হলেন, এমন প্রশ্নের জবাবে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, লতিফ সিদ্দিকী সম্ভবত বিমানবন্দরের অভ্যন্তরীণ এলাকা দিয়ে বের হয়ে গেছেন। তবে সরকারের একাধিক সংস্থা তাকে খুঁজছেন।

কাদের সিদ্দিকীর অভিযোগ অস্বীকার করে এ বিষয়ে ঢাকা মহানগর মেট্টোপলিটন পুলিশের (মিডিয়া) উপকমিশনার মাসুদুর রহমান জানান, লতিফ সিদ্দিকীকে খোঁজা হচ্ছে। তাকে আইনশৃঙ্খলা বাহিনীর কেউ আটক করেনি। তবে তাকে যে কোনো সময় গ্রেফতার করা হবে বলে জানান তিনি।