Search
Close this search box.
Search
Close this search box.

পাসপোর্ট অফিসে ভ্রাম্যমাণ আদালত, ১৫ জন দণ্ডিত

passport-officeরাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দালাল চক্রের ১৫ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ আদালত পরিচালনা করা হয়।

আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউসুল আজম। এ সময় উপস্থিত ছিলেন সহকারী পরিচালক (এএসপি) মো. অহিদ উল্লাহ সরকার।

chardike-ad

দণ্ডপ্রাপ্তরা হলেন- স্বপন মিয়া (৩৭), মো. হেলাল (৪৫), আসাদুল হুদা (৪৭), মো. ওয়াহিদ হোসেন বাবু (৩৭), শামীম সিকদার (৪০), মো. দেলোয়ার হোসেন (৩০), মো. আহাদ উল্লাহ (৩৬), ইশতিয়াক ইসলাম (২৮), রেজাউল ইসলাম (৩২), মো. ফারুক সরকার (২৭) মো. ইাসির মোল্লা (২৪), মো. কামাল হোসেন (৩০), শাহীন মোল্লা (৩৫), মোছা. নয়নতারা (৪৬) এবং মোছা. মিনু (৪৩)।

এদের মধ্যে স্বপন ও হেলালকে এক মাস, আসাদুল, ওয়াহিদ, শামীম, দেলোয়ার, আহাদ, ইশতিয়াক রেজাউলকে ১৫ দিন, ফারুক ও নাসিরকে ১০ দিন, কামাল, শাহীন, নয়নতারাকে সাতদিন এবং মিনুকে তিন দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

গাউসুল আজম জানান, পাসপোর্ট অফিসের সামনে অভিযান চালিয়ে প্রথমে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের কাছে তারা তাদের দোষ স্বীকার করলে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।