Search
Close this search box.
Search
Close this search box.

অপু-বুবলীর পর প্রকাশ্যে শাকিবের ৩য় বধূ

মুন্সিগঞ্জের এক ডাক্তার মেয়েকে মনে ধরেছে অভিনেতা শাকিব খানের। সম্প্রতি সেই মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের পরিবারও কথা বলেছেন মেয়ের পরিবারের সাথে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে ধুমধাম করে বিয়ে করবেন ঢালিউড কিং শাকিব খান।

chardike-ad

তাঁর মা, বাবা, বোন, বোনজামাই সহ পরিবারের সকলেই চান অতীত ভুলে সংসারী হয়ে উঠুক শাকিব খান। তাই বেশ জোরেশোরেই চলছে শাকিবের বিয়ের তোড়জোড়। তবে এবার আর সিনেমা জগতের কেউ নন, ধার্মিক পাত্রী খোঁজা হচ্ছে নায়কের জন্য। শাকিব খানের পরিবারের মতে, অপু-বুবলীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পরও ঈদে সিনেমা মুক্তির আগে শাকিবকে টেনে বিভিন্ন মিথ্যাচার করা হয়। স্বামী সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করতে থাকেন তাঁরা। এতে করে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তাঁর পরিবারকেও অস্বস্তিতে পড়তে হয়। সম্প্রতি বুবলীর মিথ্যাচারে বিরক্ত হয়ে তাঁকে কড়াকড়িভাবে বাসায় আসতে বারণ করেছেন শাকিব ও তাঁর পরিবার।

তবে এবার সব ভুলে নতুন করে জীবন গোছাতে চলেছেন এই অভিনেতা। অন্য কোনো নারীর সাথে ঘর বাঁধলেও বাবা হিসেবে তাঁর সন্তানদের প্রতি ঠিকই দায়িত্ব পালন করে যাবেন বলে জানান শাকিব খান। এবার ঈদে শাকিব-কোর্টনি কফি অভিনীত ‘রাজকুমার’ সিনেমা মুক্তি পায়। সবার ধারণা ছিল গত ঈদে শাকিবের মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ কে ছাড়িয়ে যাবে এবারের ঈদের সিনেমাটি। তবে ঈদের অন্যান্য সিনেমার তুলনায় রাজকুমার এগিয়ে থাকলেও সেটি তেমন একটা ব্যবসাসফল হয়েছে বলে মনে করছেন না সিনেমা সংশ্লিষ্টরা।