Search
Close this search box.
Search
Close this search box.

সেক্স ভিডিও নিয়ে বিব্রত ইলিয়াস কাঞ্চন

illiasইলিয়াস কাঞ্চন বাংলা চলচ্চিত্রের নব্বই দশকের একজন জনপ্রিয় অভিনেতা। বাংলাদেশের সর্বাধিক ব্যবসা সফল ও জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্বীকৃত ‘বেদের মেয়ে জোছনা’ছবির নায়ক তিনি।

ক্যারিয়ারে প্রায় ৩০০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। নিরাপদ সড়ক চাই নামে সংগঠনের চেয়ারম্যানও তিনি। কিন্তু সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তারকাদের নামে ফেক আইডি ব্যবহার করার ঘটনা নতুন নয়।

chardike-ad

প্রায়শই তারকাদের নামে বিভিন্ন ধরনের আজেবাজে পোস্ট ফেসবুকে দেখা যায়। যদিও কোন তারকা এ ধরনের কোন পেজ এর সঙ্গে সম্পৃক্ত থাকেন না। এ নিয়ে তাদের বেশ বিব্রতকর পরিস্থিতির সম্মুখীনও হতে হয়। সম্প্রতি এ নিয়ে বেশ ঝামেলায় পড়েছেন ইলিয়াস কাঞ্চন। তার নাম এবং তার সংগঠন নিরাপদ সড়ক চাই এর নামে ফেসবুকে পেজ খোলা হয়েছে।

যেখান থেকে বিভিন্ন সেক্স ভিডিও ও খোলামেলা দৃশ্যের বিভিন্ন ছবি পোস্ট করা হয়। এ নিয়ে তিনি তার আত্মীয় বা কাছের লোকজনদের কাছ থেকে বিভিন্ন ধরনের মন্তব্য শুনতে পান । এবং তাকে বিব্রতকর অবস্থায় পড়তে হচ্ছে।

এ বিষয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘যারা এ ধরনের কাজ করছেন তাদের মধ্যে কোন ধরনের বিবেক বোধ আছে বলে আমার মনে হয় না। এর আগে একবার এ ধরনের ঘটনা ঘটেছিলো। তখন তাদেরকে র‌্যাবে ধরিয়ে দিয়েছি।

এরপরও আবার এ ধরনের বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হলো। যারা এ ধরনের কাজ করছেন তাদের প্রতি বলতে চাই, আমি এখন রিপোর্ট করে পেজটি বন্ধ করবো। এরপরও যদি আবার এ ধরনের কোন বিষয় আমার চোখে পড়ে তাহলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করবো।’

তিনি আরো বলেন, ‘দীর্ঘ ২৩ বছর ধরে চলচ্চিত্র অঙ্গনের সঙ্গে জড়িত রয়েছি। যার কারণে আমার একটা ভাবমূর্তি রয়েছে। কত ত্যাগ তিতিক্ষার বিনিময়ে এ পর্যন্ত এসেছি। তাদের প্রতি আবেদন থাকবে তারা যেন এ ধরনের কাজ আর না করেন।’