sentbe-top

উবারের প্রতিদ্বন্দ্বী গ্র্যাবের সাথে স্যামসাংয়ের জোট

অ্যাপভিত্তিক ট্যাক্সিসেবাদাতা প্রতিষ্ঠান উবারের দক্ষিণ-পূর্ব এশিয়ায় সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী গ্র্যাব। এ অঞ্চলে বাজার সম্প্রসারণ ও ডিজিটাল সেবাপ্রাপ্তি নিশ্চিত করতে গ্র্যাবের সঙ্গে জোট বেঁধেছে স্যামসাং ইলেকট্রনিকস। সম্প্রতি দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি জায়ান্টটি এ তথ্য প্রকাশ করেছে। খবর কোরিয়া হেরাল্ড।

স্যামসাং জানায়, ডিজিটাল সেবা দিতে সিঙ্গাপুরভিত্তিক পরিবহন সেবাদাতা কোম্পানি গ্র্যাবের সঙ্গে এরই মধ্যে তাদের একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সমঝোতা স্মারকের শর্তমতে, গ্র্যাব চালকদের স্মার্টফোন ও ট্যাবলেট পিসি সরবরাহ করবে স্যামসাং।

গ্র্যাবের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অ্যান্থনি ট্যান বলেন, স্যামসাংয়ের সঙ্গে জোট বাঁধতে পেরে আমরা আনন্দিত। এ জোটবদ্ধতার কারণে দক্ষিণ-পূর্ব এশিয়ার আরো বেশিসংখ্যক মানুষের জীবনমানের উন্নতি হবে এবং প্রত্যেকে গ্র্যাব প্লাটফর্মে ডিজিটাল সেবা পাবেন।

স্যামসাং ইলেকট্রনিকসের দক্ষিণ-পূর্ব এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের প্রেসিডেন্ট এবং সিইও লি সাঙ্গ চুল বলেন, গ্র্যাবের সঙ্গে জোট বাঁধতে পেরে আমরা রোমাঞ্চিত। আমরা এ অঞ্চলের গ্রাহকদের দৈনন্দিন জীবনে ডিজিটাল সলিউশন দিতে বদ্ধপরিকর। এ সহযোগিতার মাধ্যমে আমরা দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলে ডিজিটাল অর্থনীতির প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চাই।

দক্ষিণ-পূর্ব এশিয়ার সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, মালয়েশিয়া, থাইল্যান্ড, ভিয়েতনাম, মিয়ানমার ও কম্বোডিয়ার ১৮৬টি শহরে গ্র্যাবের সেবা মিলছে।

sentbe-top