Search
Close this search box.
Search
Close this search box.

উবারের প্রতিদ্বন্দ্বী গ্র্যাবের সাথে স্যামসাংয়ের জোট

অ্যাপভিত্তিক ট্যাক্সিসেবাদাতা প্রতিষ্ঠান উবারের দক্ষিণ-পূর্ব এশিয়ায় সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী গ্র্যাব। এ অঞ্চলে বাজার সম্প্রসারণ ও ডিজিটাল সেবাপ্রাপ্তি নিশ্চিত করতে গ্র্যাবের সঙ্গে জোট বেঁধেছে স্যামসাং ইলেকট্রনিকস। সম্প্রতি দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি জায়ান্টটি এ তথ্য প্রকাশ করেছে। খবর কোরিয়া হেরাল্ড।

chardike-ad

স্যামসাং জানায়, ডিজিটাল সেবা দিতে সিঙ্গাপুরভিত্তিক পরিবহন সেবাদাতা কোম্পানি গ্র্যাবের সঙ্গে এরই মধ্যে তাদের একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সমঝোতা স্মারকের শর্তমতে, গ্র্যাব চালকদের স্মার্টফোন ও ট্যাবলেট পিসি সরবরাহ করবে স্যামসাং।

গ্র্যাবের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অ্যান্থনি ট্যান বলেন, স্যামসাংয়ের সঙ্গে জোট বাঁধতে পেরে আমরা আনন্দিত। এ জোটবদ্ধতার কারণে দক্ষিণ-পূর্ব এশিয়ার আরো বেশিসংখ্যক মানুষের জীবনমানের উন্নতি হবে এবং প্রত্যেকে গ্র্যাব প্লাটফর্মে ডিজিটাল সেবা পাবেন।

স্যামসাং ইলেকট্রনিকসের দক্ষিণ-পূর্ব এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের প্রেসিডেন্ট এবং সিইও লি সাঙ্গ চুল বলেন, গ্র্যাবের সঙ্গে জোট বাঁধতে পেরে আমরা রোমাঞ্চিত। আমরা এ অঞ্চলের গ্রাহকদের দৈনন্দিন জীবনে ডিজিটাল সলিউশন দিতে বদ্ধপরিকর। এ সহযোগিতার মাধ্যমে আমরা দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলে ডিজিটাল অর্থনীতির প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চাই।

দক্ষিণ-পূর্ব এশিয়ার সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, মালয়েশিয়া, থাইল্যান্ড, ভিয়েতনাম, মিয়ানমার ও কম্বোডিয়ার ১৮৬টি শহরে গ্র্যাবের সেবা মিলছে।