Search
Close this search box.
Search
Close this search box.

আসছে নতুন সিনেমা “নীলচক্র”

Dhallywood
“নীলচক্র” এর অ্যানাউন্সমেন্ট পোস্টার।

আরিফিন শুভ। ঢাকাই চলচ্চিত্রের অ্যাকশন ধারার অনন্য অভিনেতা। গত বছর শ্যাম বেনেগাল পরিচালিত “মুজিব: একটি জাতির রূপকার” সিনেমায় তাঁর অসাধারণ অভিনয়ের কারণে দেশ-বিদেশে প্রশংসা কুড়িয়েছেন অনেক। তারই ধারাবাহিকতায় এবারের ঈদ-উল-আযহায় নতুন সিনেমা নিয়ে আসছেন এই অভিনেতা।

সিনেমার নাম “নীলচক্র”। এরই মধ্যে সিনেমার ফার্স্টলুক প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, কালো শার্টে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন অভিনেতা। তার এক পাশে অসংখ্য খবরের কাগজ তবে সেগুলো ঝাপসা। কি এমন রহস্য রয়েছে চলচ্চিত্রটি নিয়ে তা সম্পর্কে কিছু জানাননি শুভ। তবে তিনি বলেছেন, “নীলচক্র কি নীল হবে না রক্তের রঙ লাল হবে সেটা দেখার অপেক্ষায়। শিগগির আসছে নীলচক্র।”

chardike-ad
Dhallywood
নীলচক্র সিনেমার ফার্স্ট লুক।

মূলত নীরবেই ঢাকাই চলচ্চিত্রে কাজ করে থাকেন আরিফিন শুভ। গতবছরই সিনেমার খবর জানিয়েছিলেন অভিনেতা। প্রকাশিত হয়েছিলো সিনেমার অ্যানাউন্সমেন্ট পোস্টার। তখনো ছবির কাহিনী কিংবা বিস্তারিত বিষয় সম্পর্কে খোলাসা করেননি চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউই। ছবিটি নির্মাণ করেছেন মিঠু খান। চিত্রনাট্য ও কাহিনি বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা এবং পরিচালক নিজেই। এরই মধ্যে ছবির শুটিং শেষ হয়েছে। এই চলচ্চিত্রে আরিফিন শুভর সাথে জুটি বেঁধেছেন “কাজলরেখা” খ্যাত অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী।

ছবিটির বিষয়ে অভিনেতা জানিয়েছেন, ‘দর্শক সমসাময়িক একটি গল্প দেখতে পাবেন। গল্পের প্যাটার্ন ডার্ক, সঙ্গে আরো কিছু আছে।’

ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এবং ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত এই সিনেমায় অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, খালেদা আক্তার কল্পনা, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান সহ আরও অনেকে।