sentbe-top

ভারতে তিন মাসে ৯৯ লক্ষ ফোন বিক্রি করল স্যামসাং

samsung২০১৮ সালের এপ্রিল মাস থেকে জুন মাস পর্যন্ত ভারতে ৯৯ লক্ষ ফোন বিক্রি করেছে স্যামসাং। এর ফলে বছরে প্রায় ৫০ শতাংশ ফোন বিক্রি বেড়েছে কোরিয়ার এই কোম্পানির। স্যামসাং শুধু গ্যালাক্সি জে৮ আর গ্যালাক্সি জে৬ ফোনই বিক্রি করেছে ২০ লক্ষ। সোমবার কোম্পানি জানিয়েছে ভারতবাসীর কাছে দারুন জনপ্রিয় হয়েছে কোম্পানির এই মিডরেঞ্জ ফোনগুলি। ২২ মে ভারতে গ্যালাক্সি জে৬ লঞ্চ হয়েছিল। অন্যদিকে ভারতে গ্যালাক্সি জে৮ লঞ্চ হয় ২৮ মে।

“গ্যালাক্সি জে৮ আর গ্যালাক্সি জে৬ এর এই বিশাল সাফল্যে আমরা খুশি। গ্রাহকের কথা শুনে নিজেদের প্রোডাক্টে উন্নতি এনে এই সাফল্য এসেছে।” বলে জানিয়েছেন ভারতে স্যামসাংএর ভাইস প্রেসিডেন্ট আসিম ওয়ারসি।

এই দুটি ফোনের ইনফিনিটি ডিসপ্লে তে চ্যাট ওভার ভিডিও ফিচার গ্রাহকদের মধ্যে দাতুন জনপ্রিয় হয়েছে। কোম্পানি জানিয়েছে মোট গ্রাহকের ৫০ শতাংশ এই ফিচার নিয়মিত ব্যবহার করছেন।

“কোম্পানির সুপার অ্যামোএলডি সুপার AMOLED ডিসপ্লের মাধ্যমে গ্যালাক্সি জে৮ আর গ্যালাক্সি জে৬ ফোনে দারুন ভিউইং এক্সপেরিএন্স পাওয়া যাবে।” বলে জানিয়েছেন তিনি।

গ্যালাক্সি জে৮ এ একটি ডুয়াল ক্যামেরা সেট আপ ব্যবহার করা হয়েছে। এর সাথেই ব্যবহার হয়েছে ‘লাইভ ফোকাস’ ফিচার। এর ফলে ছবির সামনে ফোকাস করে ব্যাকগ্রাউন্ড ব্লার করা সম্ভব হবে।

“ভারতের গ্রাহকদের কথা মাথায় রেখে কোম্পানির জে সিরিজের ফোনগুলি তৈরী করেছে স্যামসাং। নতুন এই ফোনগুলি ভারতের আরও বেশি গ্রাহকের পছন্দের ডিভাইস হবে বলে আমরা আত্মবিশ্বাসী।”

 

sentbe-top