cosmetics-ad

এবার চার ক্যামেরার গ্যালাক্সি ফোন আনছে স্যামসাং

galaxy

১১ অক্টোবর নতুন গ্যালাক্সি ফোন উন্মোচন করবে স্যামসাং। নতুন এই স্মার্টফোনে চারটি ক্যামেরা থাকবে। সামনে দুটি ও পিছনে দুটি নয়, এক রিপোর্টে জানা গিয়েছে নতুন এই ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা। তবে নতুন এই ফোনের নাম জানা যায়নি। এই প্রথম অক্টোবর মাসে উন্মোচন ইভেন্ট করতে চলেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। এই ইভেন্টে উন্মোচন হবে চারটি ক্যামেরার নতুন গ্যালাক্সি ফোন।

সম্প্রতি কোম্পানির টুইটার হ্যান্ডেলে ‘৪এক্স ফ্যান’ লিখে একটি টুইট করেছে স্যামসাং। এই টুইটে জানানো হয়েছে ১১ অক্টোবর লঞ্চ হবে এই স্মার্টফোন। কোম্পানির ওয়াবসাইট থেকে সরাসরি সম্প্রচারিত হবে এই ইভেন্ট। কয়েক মাস আগে এক রিপোর্টে জানা গিয়েছিল অক্টোবর মাসে এক ইভেন্টে উন্মোচন হতে চলেছে নতুন গ্যালাক্সি ফোন। এবার সেই খরব সত্যি হতে চলেছে।

এই বছরই প্রথম ভাঁজ করা স্মার্টফোন উন্মোচন করবে স্যামসাং। আগে নভেম্বরে এই ফোন উন্মোচনের কথা থাকলেও এই ইভেন্টেই সেই ফোন উন্মোচন হতে পারে। যদিও গ্যালাক্সি এ (২০১৯) সিরিজের ফোনও উন্মোচন হওয়ার সম্ভভাবনা রয়েছে ১১ অক্টোবর উন্মোচন অনুষ্ঠানে। অন্যান্য বছর ডিসেম্বর অথবা জানুয়ারিতে এই ফোন বাজারে নিয়ে আসে স্যামসাং । গ্যালাক্সি এ (২০১৯) সিরিজের ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে।