sentbe-top

মদ না দেওয়ায় এয়ার ইন্ডিয়ার ক্রুকে গালিগালাজ ও থুতু নিক্ষেপ

drunk-passengerমাতাল অবস্থায় বিমানের ক্রুর কাছে আরও মদ চাইলেন এক আইরিশ যাত্রী। কিন্তু দিতে রাজি না হওয়ায় বিমানের ভেতরেই ক্রুকে লক্ষ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন তিনি। শুধু গালাগালই নয়, ভারতীয় বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার এক ক্রুর শরীরে থুতুও ছিটালেন ওই যাত্রী।

আইরিশ যাত্রীর এমন আচরণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়, লন্ডনে এয়ার ইন্ডিয়ার ওই বিমানটি অবতরণের পর গ্রেফতার করা হয় ওই নারী যাত্রীকে।

প্রতিবেদনে বলা হয়, শনিবার এয়ার ইন্ডিয়ার ফ্লাইটটি মুম্বাই থেকে লন্ডনের উদ্দেশে ছেড়ে যায়। ওই ফ্লাইটের বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন আইরিশ নারী। প্রাথমিকভাবে জানা গেছে, ওই নারী পেশায় একজন আইনজীবী। বিমানটি উড্ডয়নের পর থেকেই তিনি মদ্যপান করেন। অত্যধিক মদ পান করার পর তিনি বেসামাল হয়ে পড়লে বিষয়টি বিমানের কমান্ডার জানতে পারেন। এরপর কমান্ডার তাকে আর মদ দিতে নিষেধ করেন। মদ পাওয়া যাবে না শুনেই ওই যাত্রী ক্ষেপে যান। অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন তিনি।

ভিডিওটিতে দেখা যায়, এয়ার ইন্ডিয়ার ক্রু ঘটনার সময় উত্তেজিত না হয়ে বিষয়টি সামলানোর চেষ্টা করেন। কিন্তু ওই আইরিশ নারী কোনোভাবেই বুঝতে চেষ্টা করছিলেন না। ওই সময় একজন ক্রুয়ের শরীরে থুতু মারেন তিনি। বর্ণবাদী মন্তব্যও করেন ওই নারী। ১০ নভেম্বর ঘটনাটি ঘটেছে। ইতোমধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। ওই নারীকে ঘিরে চলছে সমালোচনা।

sentbe-top