Search
Close this search box.
Search
Close this search box.

একদিনেই নষ্ট হয়ে গেল স্যামসাংয়ের ভাঁজ করা স্মার্টফোন

samsung-foldable-phoneপ্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাংয়ের নতুন স্মার্টফোন নিয়ে সমালোচনা চলছে সর্বত্র। কারণ ব্যবহারের একদিনের মধ্যেই স্যামসাংয়ের ভাঁজ করা স্মার্টফোন ‘গ্যালাক্সি ফোল্ড’ নষ্ট হয়ে গেছে। ভাঁজ হওয়া ডিসপ্লে ভেঙে যাওয়ার মতো ঘটনাও ঘটেছে। ভাঁজের একপাশের ডিসপ্লে কাজ করছে, অন্য পাশ অন্ধকার এমন অভিযোগও রয়েছে।

chardike-ad

ডেইলি মেইল জানিয়েছে, গত সপ্তাহে কয়েকজন সাংবাদিককে রিভিউর জন্য গ্যালাক্সি ফোল্ড স্মার্টফোন দিয়েছিল স্যামসাং। আশা ছিল, সাংবাদিকরা এই স্মার্টফোনের ভালো কিছু রিভিউ দেবে। কিন্তু ঘটলো উল্টো ঘটনা। টুইটারে এরই মধ্যে ব্যবহারকারীরা বিরূপ মন্তব্য করে রিভিউ দিয়েছেন। সঙ্গে রয়েছে ছবি ও ভিডিও।

samsung-foldable-phoneসিএনবিসি’র স্টিভ কোভাকের প্রকাশ করা এক ভিডিওতে দেখা গেছে, গ্যালাক্সি ফোল্ডের ডিসপ্লে মাঝ বরাবর দু’ভাগ হয়ে ছবি দেখাচ্ছে। একপাশ কাজ করলে আরেক পাশের ছবি কাঁপতে কাঁপতে বন্ধ হয়ে যাচ্ছে।

সংবাদ মাধ্যম ব্লুমবার্গের সাংবাদিক মার্ক গার্মেন জানান, তার রিভিউ করা ডিভাইসটি দুদিনেই ভেঙে গেছে। সামনের ডিসপ্লের ওপর থাকা প্রোটেক্টিভ লেয়ার সরিয়ে ফেলাতেই ফোনটির ডিসপ্লে ভেঙে যায়।

এদিকে স্যামসাং জানিয়েছে, বিষয়টি সম্পর্কে তারা অবগত। রিভিউ করতে দেওয়া ফোনগুলো ফেরত নিয়ে পরীক্ষা করে দেখা হবে। ৪.৬ ইঞ্চি পর্দার স্মার্টফোনটির ভাঁজ খুললে পাওয়া যায় ৭.৩ ইঞ্চির ট্যাবলেট। মোট ছয়টি ক্যামেরা ও ভাঁজের দুই পাশে দুটি ব্যাটারি ইউনিট রয়েছে ফোল্ডএবল স্মার্টফোনটিতে।