Search
Close this search box.
Search
Close this search box.

চঞ্চল চৌধুরীর একি হাল!

chanchalকখনও ক্ষ্যাপাটে, কখনো রোমান্টিক আবার কখনও সিরিয়াস চরিত্র, নানামাত্রিক রূপে পাওয়া যায় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। এবার জনপ্রিয় এই অভিনেতাকে দেখা যাবে চোরের চরিত্রে। যার কারণে চঞ্চলকে দেখা গেল অনেকটা গ্রাম্য চোরের অবয়বে। গলায় মাদুলি, কাঁচাপাকা চুল, চেহারায় ক্লান্তির ছাপ, গায়ে সাদা ছেড়াফাটা গেঞ্জি, গলায় গামছা। যেখানে তিনি হাজির হবে ‘রসু চোর’ নামে।

তবে বাস্তবে নয়, একটি এক ঘণ্টার নাটকে। নাটকের নাম ‘রসু চোর’। বৃন্দাবন দাসের রচনায় এই নাটকটি পরিচালনা করছেন তাইফুর জাহান আশিক। বৃহস্পতিবার থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে।

chardike-ad

নাটকটি প্রসঙ্গে চঞ্চল চৌধুরী জাগো নিউজকে বলেন, নাটকের মূল উপজীব্য হচ্ছে একজন চোরের ও নিজস্ব একটা নীতি আছে। সেটা হচ্ছে সে কখনও নিজের গ্রামে চুরি করে না। কিন্তু আমাদের সভ্য সমাজে অনেক ভদ্র মানুষের কোনো নীতি নেই।

চঞ্চল ছাড়াও নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শাহানাজ খুশী, আ খ ম হাসান, প্রাণ রায়, আল মুনসুর প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, চ্যানেল চূড়ান্ত না হলেও রসু চোর নাটকটি আগামী ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

চঞ্চল চৌধুরী অভিনীত ‘আয়নাবাজি’ ছবিটি গেল বছর ৩০ সেপ্টেম্বর মুক্তি পায়। মুক্তির পর থ্রিলারধর্মী এই ছবিটি সুপার-ডুপার ব্যবসা সফল হয়। শুধু বাংলাদেশে নয়, বিশ্বের বড় বড় চলচ্চিত্র উৎসবেও ছবিটি প্রশংসা কুড়ায়। আগামীতে চঞ্চল অভিনীত ‘দেবী’ শিরোনামের একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। এই ছবিতে চঞ্চল চৌধুরী আসছেন মিসির আলী হয়ে।