Search
Close this search box.
Search
Close this search box.

দ্বিতীয় সংসারও ভেঙে গেল অপূর্বর

opurboস্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ হয়েছে ছোট পর্দার জনপ্রিয় নায়ক জিয়াউল ফারুক অপূর্বর। এতে করে তাদের ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটলো। নাম প্রকাশে অনিচ্ছুক অপূর্বর একাধিক ঘনিষ্ঠ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, চলতি বছরের শুরুতে বিবাহ বিচ্ছেদ হয়েছে অপূর্ব-নাজিয়ার। কয়েক মাস ধরে তারা আলাদা থাকছেন। বিষয়টি এতদিন গোপন ছিল। কিন্তু নাজিয়ার সাম্প্রতিক কিছু স্ট্যাটাসে বিষয়টি আলোচনায় আসে। খোঁজ নিয়ে এর সত্যতা পাওয়া গেল।

chardike-ad

রোববার (১৭ মে) বিবাহ বিচ্ছেদের কথা স্বীকার করেন নাজিয়া হাসান অদিতি। তিনি বলেন, ‘আলোচনার মধ্য দিয়েই আমরা আলাদা হয়েছি। এর বেশি কিছুই বলতে চাই না এখন।’ এ প্রসঙ্গে জানতে অপূর্বর সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, অপূর্ব ২০১০ সালের ১৮ আগস্ট ভালোবেসে বিয়ে করেন মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। অপূর্ব প্রভার প্রাক্তন প্রেমিক রাজিবের সাথে তার অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি প্রভার সাথে বিবাহ বিচ্ছেদ করেন।

এরপর ২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে দ্বিতীয় সংসার জীবন শুরু করেন অপূর্ব। তাদের ঘরে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র রয়েছে।