Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি মডেল

helenদুই বছর চুটিয়ে প্রেমের পর কোরিয়ান প্রেমিক তেহো কিমকে বিয়ে করলেন বাংলাদেশি মডেল পিজে হেলেন। ২০২১ সালে জানুয়ারিয়াতে কিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান হেলেন।
১৮ মার্চ দুই পরিবারের সম্মতিতে ঢাকার একটি ক্লাবে ধুমধাম আয়োজনে অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এ খবর প্রকাশ্যে এসেছে সম্প্রতি।

জানা যায়, পিজে হেলেনের স্বামী তেহো কিম পেশায় একাউন্টস ম্যানেজার। এক পরিচিত বন্ধুর মাধ্যমে ২০২০ সালের ডিসেম্বরে বাংলাদেশি মডেল অভিনেত্রী পিজে হেলেনের সঙ্গে পরিচয় হয় তেহো কিমের। প্রেম থেকে গড়াল বিয়ে।

chardike-ad

স্থায়ীভাবে কোরিয়ার সিউলে বসবাস করবেন বলে জানালেন পিজে হেলেন। তিনি বলেন, আমার স্বামীর বাংলাদেশের প্রোজেক্ট শেষ হবে ২০২৪ সালে। এরপর আমরা কোরিয়ার সিওউলে স্থায়ীভাবে বসবাস করব। ওখানেই ওদের বাড়িঘর, পরিবারের সবাই থাকে।

helen
কিমের পরিবারের সঙ্গে হেলেন (বাম থেকে দ্বিতীয় )

পিজে হেলেনের পুরো নাম প্রীতি জয়েস হেলেন। ধর্মীয়ভাবে মুসলিম হেলেন, তেহো বৌদ্ধ। তবে বিয়ের ক্ষেত্রে দুই পরিবারের মাঝে ধর্ম বাধা হয়ে দাঁড়ায়নি। বরং হেলেনকে তেহোর পরিবার আপন করে নিয়েছে।

২০১৫ সালে একটি মুঠোফোন সেবাদাতা কোম্পানির বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করেন পিজে হেলেন। প্রথম বিজ্ঞাপনেই দর্শকমহলে দারুণ পরিচিতি পান তিনি। এরপর বহু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি।

তানজিব সারোয়ারের ‘দিল আমার’ গানে মডেল হয়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পান পিজে হেলেন। এরপর কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকেও। শুধু তাই নয়, সিনেমাতেও নাম লিখিয়েছিলেন তিনি।