Search
Close this search box.
Search
Close this search box.

এবার ঘর ভাঙল অভিনেত্রী নোভার

novaমডেল-অভিনেত্রী স্পর্শিয়া ও কণ্ঠশিল্পী মিলার বিচ্ছেদের রেশ কাটতে না কাটতে এবার ঘর ভাঙলো অভিনেত্রী নোভার। নির্মাতা রায়হান খানের সঙ্গে দীর্ঘ ৭ বছরের সংসার জীবনের ইতি টানলেন তিনি। তবে বিচ্ছেদ দেড় মাস আগে হলেও এতদিন গণমাধ্যমের নজরে আসেনি।

রবিবার গণমাধ্যমকে নোভা বলেন, গত ২৬ আগস্ট আমাদের ডিভোর্স হয়েছে। খুব একটা সুখকর বিষয় নয় বলে এতদিন বিষয়টি কাউকে জানাতে চাইনি। তবে আশপাশের অনেকেই জেনে গিয়েছিলেন। পরে চিন্তা করলাম বিষয়টি নিয়ে যেন কোনো কাদা ছোড়াছুড়ি না হয় তাই খোলাসা করেই বলছি।

chardike-ad

বিচ্ছেদের পেছনে নিজেদের মধ্যে বোঝাপড়াটাকে সামনে এনে নোভা আরও বলেন, রায়হানের সঙ্গে সাংসারিক বিচ্ছেদ হয়েছে ঠিক। কিন্তু পারস্পরিক শ্রদ্ধাবোধ রয়েছে। ভালোবাসার জায়গাটা ছিল, আছে থাকবেই। তাই আমাদের মধ্যে ভালো বন্ধুত্বটাও অটুট থাকবে। যদি ভবিষ্যতে আমরা মনে করি গ্যাপ কাটিয়ে উঠতে পারবো তাহলে আবার একছাদের নিচে বসবাস করা শুরু করবো বলেও আশাবাদ ব্যক্ত করেন এই অভিনেত্রী।

রায়হান খানের দ্বিতীয় স্ত্রী নোভা। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সালের নভেম্বরে নোভার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। যদিও বিয়ের আগে তাদের মধ্যে দেড় বছরের প্রেমের সম্পর্ক ছিল।