Search
Close this search box.
Search
Close this search box.

‘আউটসোর্সিং পদ্ধতিতে চলছে বিএনপি’র আন্দোলন’

kamrulবিএনপির অবরোধ  কর্মসূচিতে আউটসোর্সিং পদ্ধতিতে কিছু টোকাই ভাড়া করে আন্দোলনের নামে বাসে আগুন দেওয়াসহ সকল প্রকার নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টারস ইউনিটি মিলনায়তনে ‘বাংলাদেশ স্বাধীনতা পরিষদ’ আয়োজিত ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

chardike-ad

তিনি বলেন, ‘বিএনপির অবরোধ  কর্মসূচিতে কোনো নেতাকর্মী ঘর থেকে বের হচ্ছেন না।  আগামী ১০ থেকে ১৫ দিনের মধ্যেই বিএনপি ঠাণ্ডা হয়ে যাবে।

সমাবেশের অনুমতি প্রসঙ্গে খাদ্যমন্ত্রী বলেন, নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিহার না করা হলে বিএনপিকে কোথাও কোনো সমাবশের অনুমতি দেওয়া হবে না। গণতন্ত্র আর সন্ত্রাস একসাথে চলতে পারেনা।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আগামী ১৬ বা ১৮ তারিখে আপনারা যে সমাবেশ করতে চাচ্ছেন আমরা গোয়েন্দা সংস্থার মাধ্যমে জানতে পেরেছি সেখানে তাবলীগ জামায়াতের বেশ ধরে আপনাদের নেতাকর্মীরা ঢাকায় আসবেন। আমি স্পষ্ট বলতে চাই, কোনো অসৎ পরিকল্পনায় আপনারা ‍যদি সমাবেশ করতে চান তাহলে সেই সমাবেশের অনুমতি দেওয়া হবে না। আপনাদের অসৎ পরিকল্পনা ত্যাগ করতে হবে। তবেই সমাবেশের  অনুমতি পাবেন।’

আয়োজক সংগঠনের উপদেষ্টা ও আওয়ামী লীগের সহ-সম্পাদক হাছিবুর রহমান মানিকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন তাজুল ইসলাম এমপি, ওয়ার্ল্ড ইউনির্ভাসিটির ভিসি  অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক ব্যারিস্টার জাকির আহমেদ প্রমুখ।