Search
Close this search box.
Search
Close this search box.

ফিরে গেলেন প্রধানমন্ত্রী

hasina

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ের সামনে থেকে ফিরে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

chardike-ad

রাত সাড়ে ৮টার দিকে কার্যালয়ের সামনে পৌঁছান তিনি।

খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো শনিবার দুপুরে মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এ জন্য প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে সমবেদনা জানাতে সেখানে যান। কিন্তু তার কার্যালয়ে ঢোকার সুযোগ না পেয়ে তিনি ফিরে যান।

প্রধানমন্ত্রী রওনা দেওয়ার পর বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস জানান, পুত্র হারানোর শোকে বিহ্বল খালেদা জিয়াকে ইনজেকশন দিয়ে ঘুম পড়িয়ে রাখা হয়েছে। সেই জন্য তার সঙ্গে প্রধানমন্ত্রীর এই মুহূর্তে দেখা হওয়া সম্ভব নয়।

এর আগে প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) সদস্যরা বিএনপি চেয়াপারসনের গুলশান কার্যালয়ের কাছে বিভিন্ন জায়গায় অবস্থান নেন। সেখান থেকে সাধারণ মানুষজনকে সরিয়ে দেওয়া হয়।

২০০৯ সালের মে মাসে শেখ হাসিনার স্বামী ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুর পর ধানমণ্ডির সুধা সদনে গিয়েছিলেন খালেদা জিয়া। সে সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সমবেদনা জানান এবং দুই নেত্রীর মধ্যে কিছুক্ষণ কথাও হয়।

এরপর বেশ কয়েকবার একই অনুষ্ঠানে যোগ দিলেও তারা কথা বলেননি।

২০১৩ সালে তৎকালীন রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের মৃত্যুর পর শোক জানাতে বঙ্গভবনে দুই নেত্রী গিয়েছিলেন। অবশ্য সে সময় কথা হয়নি তাদের মধ্যে।