Search
Close this search box.
Search
Close this search box.

ভাষা শহীদদের স্মরণে খালেদা জিয়ার বিশেষ মোনাজাত

Ziaমহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
মহান ভাষাসৈনিকদের স্মরণে শনিবার বাদ আসর অনুষ্ঠিত মিলাদ ও বিশেষ মোনাজাতে অংশ নিয়ে বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়া ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।
এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানও মোনাজাতে অংশ নেন।
এদিকে গত ৩ জানুয়ারি রাত থেকে খালেদা জিয়ার সঙ্গে তার কার্যালয়ে অবস্থানকারী দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, উপদেষ্টা এম এ কাইয়ূম, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুব আলামিন ডিউ, চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার, চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান, নিরাপত্তা সমন্বয়কারী কর্নেল (অব.) এমএ মজিদ ও কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা মিলাদে অংশ নেন।
মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাহমুদুল হাসান শামীম।
দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পে এবার কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান চেয়ারপারসনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, অধ্যাপক মাজেদুল ইসলাম, গণশিা বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, ঢাকা মহানগর নেতা আবু সাঈদ খোকন। শনিবার সকালে শ্রদ্ধা নিবেদন করেন তারা।