Search
Close this search box.
Search
Close this search box.

হারের পর ভারতজুড়ে বিক্ষোভ : বাড়তি নিরাপত্তায় ধোনির বাড়ি

Crying

বিশ্বকাপে টানা ৭ ম্যাচে জেতার পর সেমিফাইনালে এসে অস্ট্রেলিয়ার কাছে হেরে গেছে ভারত। আর এর পর থেকেই ভারতের বিভিন্ন শহরে শুরু হয়েছে বিক্ষোভ। ভারতীয় দলের পোস্টার জ্বালানো থেকে শুরু করে চলে ধিক্কার স্লোগান।

chardike-ad

ভারতীয় দলের হারে জেরে ক্ষুব্ধ ভারতীয় সমর্থকদের একাংশ কানপুরে টেলিভিশন সেট ভাঙচুর করে। ফাইনালে পৌছতে না পারায় ভারতীয় খেলোয়াড়দের বিরুদ্ধে দেয়া হয় ধিক্কার স্লোগান।

উত্তরপ্রদেশে অশান্তির আবহাওয়া তৈরি হওয়ায় রাঁচিতে ভারতীয় অধিনায়ক এম এস ধোনির বাড়ির বাইরে নিরাপত্তা বাড়ানো হল। ধোনির পরিবারের জন্য নিরাপত্তা আরও জোরদার করা হয়। উত্তরপ্রদেশের শীর্ষ পুলিশ অফিসের তরফ থেকে একথা জানানো হয়েছে।

ভারতীয় সময় বিকেল চারটের আগেই বিশাল নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়।এর আগে, ২০০৭ বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে হারের পরও আক্রান্ত হয়েছিল ধোনির বাড়ি। তখন অবশ্য বাড়িটি নির্মীয়মান ছিল। পরে ২০১৩ সালেও একবার তাঁর বাড়িতে ইট-পাটকেল ছুঁড়ে ছিলেন ক্ষুব্ধ সমর্থকেরা। অতীতের তিক্ত অভিজ্ঞতা মাথায় রেখে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতেই বৃহস্প্রতিবার এই বাড়তি নিরাপত্তা দিয়েছে পুলিশ।

তবে বিশ্বকাপে ধোনির মোটের উপর পারফরম্যান্স এবং নেতৃত্ব ছিল বেশ ভাল৷ তাই এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি৷