Search
Close this search box.
Search
Close this search box.

বাংলাদেশের টেকসই উন্নয়নে কাজ করবে কোরিয়ান কোম্পানীগুলো

ambassador-korea

বাংলাদেশের টেকসই উন্নয়নে সহযোগিতা করার জন্য সিএসআর (করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি) কোরিয়ান সরকারের কাছে অঙ্গীকারাবদ্ধ বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত কোরিয়ান রাষ্ট্রদূত অ্যান সিওং দু।

chardike-ad

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) সকালে রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত সিএসআর (করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি) কনফারেন্সে স্বাগত বক্তব্যে তিনি এ কথা জানান।

অ্যান সিওং দু বলেন, বাংলাদেশে কাজ করা কোরিয়ান কোম্পানিগুলো এ দেশের টেকসই উন্নয়নে পুরোপুরি সহযোগিতা করবে। পাশাপাশি সামাজিক অর্থনীতি ও দায়বদ্ধতার জায়গাতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি বলেন, বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশের উন্নয়ন এবং অগ্রগতির ক্ষেত্রে কোরিয়া সবচেয়ে বড় অংশীদার। বাংলাদেশের ভবিষ্যৎ উন্নতি ও অগ্রগতির ক্ষেত্রে সব সময় পাশে থাকার জন্য কোরিয়া অঙ্গীকারবদ্ধ।

সিএসআর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ফারুক হোসেনের সঞ্চালনায় কনফারেন্সে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী, সিএসআর সেন্টারের প্রধান নির্বাহী শাহহামিন এস জামান ও কেবিসিসিআই’র প্রেসিডেন্ট মোস্তফা কামাল।

প্রধানমন্ত্রীর কন্যা অটিজম বিশেষজ্ঞ সায়মা ওয়াজেদ পুতুল ভিডিও বার্তার মাধ্যমে সিএসআর কনফারেন্সে বক্তব্য দেন। উদ্বোধনী পর্ব শেষে শুরু হয় টেকনিক্যাল সেশন।