Search
Close this search box.
Search
Close this search box.

ইকেবিসি সভাপতি মাহাদি সাধারণ সম্পাদক নুর হোসেন

ekbc

দক্ষিণ কোরিয়ায় ইপিএস কর্মীদের সংগঠন ইপিএস কোরিয়া বাংলা কমিউনিটি’র (ইকেবিসি) সভাপতি হিসেবে  মোঃ মাহাদি ইব্রাহিম মিয়া  এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ নুর হোসেন নির্বাচিত হয়েছেন। আজ সিউলের জাফরান রেস্টুরেন্টে একটি নির্বাচনী সভায় উপস্থিত ইপিএস কর্মীদের ভোটে নতুন এই নেতৃত্ব নির্বাচন করা হয়। ‘দেশ ও মানবতার কল্যাণে আমরা সবাই একসাথে’ এই শ্লোগানকে সামনে নিয়ে গত বছরের ১১ সেপ্টেম্বর সংগঠনটির যাত্রা শুরু হয়।

chardike-ad

নতুন কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে মোঃ রাফিজ রনি এবং সহ সভাপতি পদে মোহাম্মদ মনিরুজ্জামান মনি দ্বায়িত্ব পালন করবেন। এছাড়া যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে জালাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ সাইফুল ইসলাম সাইফের নাম ঘোষণা করা হয়েছে। খুব শীঘ্রই পূর্ণাংগ কমিটির নাম ঘোষণা করা হবে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।

নির্বাচনী পূর্ববর্তী আলোচনা সভায় ইকেবিসি’র নতুন নেতৃবৃন্দকে পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার সভাপতি হাবিল উদ্দিন, সাবেক সভাপতি আবুবকর সিদ্দিক রানা, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম ভুট্টো, বিসিকে’র নির্বাহী সদস্য মেক্সিম চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক মামুন মিয়াজি এবং বিসিকে সাধারণ সম্পাদক সরওয়ার কামাল। নেতৃবৃন্দ কোরিয়া এবং বাংলাদেশে ইকেবিসি’র নতুন এবং গতিশীল কার্যক্রমের আশা প্রকাশ করেন। এর আগে স্বাগত বক্তব্যে মোঃ জুয়েল আহমেদ বলেন অন্যান্য সংগঠন যেসব কার্যক্রম চালিয়ে আসছে ইকেবিসি তার চেয়ে ব্যতিক্রম কিছু কাজ করার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। ইকেবিসি বাংলাদেশের বঞ্চিত মানুষের জন্য কাজ করবে। কোরিয়ায় ইপিএস কর্মীদের স্বার্থ সংশ্লিষ্ট কাজেও ইকেবিসি নিঃস্বার্থভাবে কাজ করে যাবে।