Search
Close this search box.
Search
Close this search box.

১২ সেপ্টেম্বর বাজারে আসছে আইফোন-৮!

iphoneফোনের দুনিয়ায় এক অনন্য নাম অ্যাপলের আইফোন। জনপ্রিয় এই স্মার্টফোন দেখতে সুন্দর, ব্যবহারেও সুবিধাজনক। হাল আমলের সাথে তাল মিলিয়ে চলতে গেলেও দরকার হয় বাজারের সেরা একটা স্মার্টফোন।

আর আপনি যদি হাল আমলের সাথে তাল মিলিয়ে চলতে চান তাহলে স্মার্টফোনও হওয়া চাই সর্ব শেষ ভার্সনের। ক্রেতাদের কথা ভেবেই প্রযুক্তি কোম্পানি অ্যাপল বাজারে নিয়ে আসছে আইফোন ৮।

chardike-ad

প্রযুক্তি সংবাদের নির্ভরযোগ্য মাধ্যম ইনকোয়ারারে খবরে বলা হয়েছে, নানা মাত্রিক সুবিধা সমন্বিত নতুন এক আইফোন বাজারে আনছেন তারা। চলতি বছরের ১২ সেপ্টেম্বর অ্যাপল আইফোন বাজারে ছাড়ার কথা বলেছে।

তবে কয়েকটি সংবদ মাধ্যমের খবরে এটাও বলা হচ্ছে যে অ্যাপল আইফোন ৮ বাজারে সীমিত আকারে ছাড়বে তারা। তাই সব গ্রাহকের নাগাল পর্যন্ত পৌঁছাবে না এটা।

আবার অন্য এক খবরে বলা হচ্ছে অ্যাপল ৮ চলতি বছর সেপ্টেম্বরে বাজারে ছাড়ার কথা থাকলেও ২০১৮ সালের আগে এটা বাজারে আসবে না।

আইফোন ৮ এর ফিচার: ৬৪, ২৫৬ এবং ৫১২ জিবি তিন ধরনের স্টোরেজ অপশনে পাওয়া যাবে আইফোন ৮-এ। থাকবে ডুয়াল ক্যামেরা সেটআপ। ক্যামেরা হবে ৩ডি সেন্সর সম্পন্ন।

এলইডি বেজেল-লেস প্যানেল থাকবে। কোনও হোম বাটন থাকবে না আইফোন ৮-এ। ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা থাকবে। উন্নতমানের ওয়াটারপ্রুফিং সিস্টেম থাকবে এই ফোনে। অ্যাপল আইফোনটি বাজার মূল্য হবে ৯০ হাজার থেকে এক লাখ টাকার মধ্যে।