sentbe-top

কোরিয়ায় সিউল সোর্সিংয়ের সাথে রেমিটেন্স চুক্তি সেন্টবি’র

চুক্তি স্বাক্ষরের পর সেন্টবি’র হেড অব গ্লোবাল বিজনেস কিম রায়ান এবং সিউল সোর্সিং এর সিইও সরওয়ার কামাল

কোরিয়া প্রবাসীদের অর্থ নিরাপদে, সহজে ও দ্রুততম সময়ে প্রেরণের জন্য কোরিয়ান ফাইনান্সিয়াল কোম্পানী সেন্টবি বাংলাদেশে রেমিটেন্স প্রেরণ কার্যক্রম শুরু করেছে। আজ দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে সেন্টবি বাংলাদেশী গ্রাহকদের সেবা প্রদানের লক্ষ্যে সিউল সোর্সিং এর সাথে মার্কেটিং এবং কাস্টমার সার্ভিস প্রদানের লক্ষ্যে চুক্তি স্বাক্ষর করেন। সেন্টবি’র পক্ষে কোম্পানীটির হেড অব গ্লোবাল বিজনেস কিম রায়ান এবং সিউল সোর্সিং এর পক্ষে কোম্পানীর সিইও সরওয়ার কামাল স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী সিউল সোর্সিং সেন্টবি’র বাংলাদেশে রেমিটেন্স প্রেরণ কার্যক্রমের মার্কেটিং এবং কাস্টমার সার্ভিস প্রদান করবে। সেন্টবি’র মাধ্যমে বাংলাদেশের সকল ব্যাংকে খুব সহজে এপস অথবা ওয়েবসাইটে সাইন আপ করে নিজে নিজে টাকা প্রেরণ করা যাবে। সরকারী বেসরকারী আটটি ব্যাংক এবং বিকাশ থেকে ১০ মিনিটে ক্যাশ পিক আপ সার্ভিসও পাবেন কোরিয়া প্রবাসীরা। বাংলাদেশে রেমিটেন্স কার্যক্রম শুরু উপলক্ষ্যে বিনা ফিতে রেমিটেন্স পাঠানো যাবে।

চুক্তি স্বাক্ষরের পর সেন্টবি’র গ্লোবাল বিজনেস টিম

এ সময় সেন্টবি’র বিজনেজ ডেভেলপমেন্ট টিমের ডেপুটি লিড লি ক্রিস্টি, অনলাইন মার্কেটিং ম্যানেজার জন অলিভিয়া, কাস্টমার সার্ভিস ম্যানেজার আন্দ্রে জেসিয়াসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিচের লিংক এ গিয়ে সেন্টবি’র এপস ডাউনলোড করা যাবে।

এন্ডরয়েড-https://play.google.com/store/apps/details?id=com.sentbe

আইএসও-https://itunes.apple.com/kr/app/sentbe/id1115554824

ফেসবুক পেইজ– https://www.facebook.com/sentbe.bd

 

sentbe-top