sentbe-top

ফ্লাইট বিড়ম্বনায় সাকিব আল হাসান

shakibফ্লাইট বিড়ম্বনায় পড়েছেন সাকিব আল হাসান। সৌদি রাজ পরিবারের রয়্যাল গেস্ট হিসেবে এবার পবিত্র হজব্রত পালন করেন সাকিব। হজ শেষে আজ (বুধবার) দুপুর ২টা ৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছার কথা তার। কিন্তু ফ্লাইট বিড়ম্বনার কারণে সময়মত ঢাকায় আসা হয়নি সাকিবের। জানা গেছে, আজ রাতে ৯টায় ঢাকায় এসে পৌঁছাবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিবের ঢাকায় আসার বিষয়টি বোর্ডের কর্মকর্তারা কেউ জানেন না। তবে বিষয়টা যিনি জানেন, তিনি হচ্ছেন বিদেশে ক্রিকেটারদের যাওয়া-আসার ক্ষেত্রে যিনি সব সময় দায়িত্ব পালন করেন, সেই ওয়াসিম খান। তিনিই আগেরদিন রাতে জানিয়েছিলেন, বুধবার দুপুর ২টা ৫মিনিটে সৌদি এয়ারলাইন্সের বিমানে করে ঢাকায় এসে পৌঁছাবেন সাকিব।

sentbe-adওয়াসিম খান সাকিব আল হাসানকে রিসিভ করার জন্য উপস্থিত হন হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে। সেখানে যাওয়ার পরই জানতে পারেন সাকিবের ফ্লাইট বিলম্বের কথা। সাকিব নিজেও ওয়াসিম খানকে সৌদি আরব থেকে ফোন করে জানিয়েছেন ফ্লাইট বিড়ম্বনার কথা। পরে তিনি জানান, রাত ৯টায় ঢাকায় আসার কথা।

ওয়াসিম খানই জানিয়েছেন এ তথ্য। কথা ছিল, সৌদি আরব থেকে সোজা যুক্তরাষ্ট্রে চলে যাবেন সাকিব। সেখানে অবস্থান করা তার স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলায়না হাসানকে নিয়ে দেশে ফিরবেন। কিন্তু আঙ্গুলে অস্ত্রোপচারের বিষয়ে সিদ্ধান্ত নেয়ার জন্যই যুক্তরাষ্ট্র না গিয়ে সাকিব দেশে ফিরে আসার সিদ্ধান্ত নেন। জানা গিয়েছিল, ঢাকায় ফিরেই সোজা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসবেন সাকিব। যেখানে তিনি আলাপ করবেন তার আঙ্গুলে অস্ত্রোপচার করা নিয়ে।

সৌজন্যে- জাগো নিউজ

sentbe-top