Search
Close this search box.
Search
Close this search box.

দেশে প্রি-অর্ডারে ব্যাপক সাড়া ফেলেছে গ্যালাক্সি নোট ৯

note-9স্যামসাংয়ের সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ফোন গ্যালাক্সি নোট ৯ ব্যাপক সাড়া ফেলেছে। বাজারে আসার আগেই ফোনটি কেনার জন্য অনেকেই প্রি-অর্ডার করেছিলেন।

সম্প্রতি মোবাইল ফোন ডিস্ট্রিবিউটর প্রতিষ্ঠান ‘এক্সেল টেলিকম’ আনুষ্ঠানিকভাবে প্রি-অর্ডারকৃত গ্রাহকদের হাতে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ তুলে দেন। অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল দেশের সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের স্যামসাং ব্র্যান্ড শপে। অনুষ্ঠানে ‘স্যামসাং বাংলাদেশ’ এবং ‘এক্সেল টেলিকম’-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

chardike-ad

এক্সেল টেলিকমের অপারেশন পরিচালক মেজর ( অব.) আব্দুল্লাহ আল মনছুর ভূঞা বলেন, ‘গ্যালাক্সি নোট ৯ এযাবৎ কালে বিশ্বের সর্বোত্তম প্রযুক্তি সমৃদ্ধ নোট। এটি বাজারে আসতে না আসতেই ক্রেতাদের মাঝে সাড়া ফেলেছে। প্রত্যাশার চেয়ে বেশি পরিমানে অর্ডার পেয়েছি।’

তিনি জানান, ‘বাংলাদেশে গত বছরে গ্যালাক্সি নোট ৮ এর প্রায় ১৫০ শতাংশের বেশি গ্যালাক্সি নোট ৯ প্রি-অর্ডার হয়েছে৷’

স্যামসাং গ্যালাক্সি নোট ৯ এ আছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের শক্তিশালী ব্যাটারি। এতে ফাস্ট ওয়্যারলেস চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। ফোনটিতে ইউএসবি টাইপ সি পোর্ট থাকায় হাই স্পিডে ডাটা ট্রান্সফার করা যাবে। ৬ জিবি র্যামের এই ফোনটিতে রয়েছে ৫১২ জিবির বিল্টইন মেমোরি।

নোট ৯ এ ব্যবহার করা হয়েছে ৬.৪ ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লে। এস পেন এর ফলে মাল্টিমিডিয়া অ্যাপস ব্যবহার করা যাবে সহজে। বিশেষ ফিচার হিসেবে আছে ইন্টিলিজেন্ট স্ক্যানার, নতুন স্টেরিও স্পিকার এবং অ্যাপ পেয়ারিংয়ের সুবিধা।