Search
Close this search box.
Search
Close this search box.

থুথু ফেলতে বিমানের ইমারজেন্সি গেট খুলে ফেললেন বাংলাদেশি যাত্রী

bangladeshi-passangerএবার আরেকটি লঙ্কাকাণ্ড ঘটিয়েছেন বাংলাদেশি বিমানের এক যাত্রী। ‘থুতু’ ফেলতে গিয়ে বিমানের ইমারজেন্সি গেটের লক খুলে ফেলেন তিনি। বৃহস্পতিবার (১৪ মার্চ) ওমানগামী রিজেন্ট এয়ারের ৭৩৭ বিমানে এ ঘটনা ঘটে। এরপর তাৎক্ষণিক যাত্রীদের তৎপরতায় নিরাপত্তা কর্মীরা গেটটি বন্ধ করেন।

রবিবার (১৭ মার্চ) দুপুরে কেবিন ক্রু বিমান নামে একটি ইউটিউব চ্যানেলে ১ মিনিট ৪ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে। মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ভিডিওটি।

chardike-ad

বিমানের এক নিরাপত্তারক্ষীর জিজ্ঞাসাবাদে সেই ব্যক্তি জানায়, এটাই তার বিমানে প্রথম যাত্রা। তার ধারণা ছিলনা যে সেটা ইমারজেন্সি গেট। থুথু ফেলার জন্যে জানালা ভেবে দরজা খোলার চেষ্টা করেছিলেন তিনি।

মৌখিকভাবে কিছু জিজ্ঞাসাবাদ করে ও সহযাত্রীদের অনুরোধে তাকে ক্ষমা করে দেয়া হয়, যদিও পাসপোর্ট ও বর্ডিংকার্ড মাস্কাট পর্যন্ত কেবিন ক্রুদের হেফাজতে রাখা হয়েছিল।

ওই ভিডিওতে আরো দেখা যায়, সংশ্লিষ্ট নিরাপত্তাকর্মী যাত্রীকে বলছেন, আপনি কোনো মুভ করবেন না। আপনি যদি মাস্কাট যেতে চান তাহলে আপনার পাসপোর্টসহ সব কাগজ আমাদের কাছে জমা দিয়ে এখানে বসে থাকবেন। মাস্কাট পৌঁছানোর পর আমাদের কাছ থেকে আপনার কাগজপত্র বুঝে নিবেন।

এর আগে চলতি বছরের ৪ জানুয়ারি লন্ডন থেকে ঢাকায় আসার পথে বিমানের একটি ফ্লাইটে এক মদ্যপ যাত্রীকে নিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটে। পরে তাকে বিমানে আটকে রেখে সিলেটে অবতরণের পর পুলিশে দেয়া হয়।

https://www.facebook.com/CabinCrewmydreamjob/videos/561063611060976/