Search
Close this search box.
Search
Close this search box.

কি আছে রেডিসন ব্লু-তে?

redison-blue

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত রোববার বন্দরনগরী চট্টগ্রামে সেনা হোটেল ডেভেলপমেন্টস লিমিটেড (এসএইচডিএল) এর ব্যবস্থাপনায় নবনির্মিত হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ উদ্বোধন করেছেন।

chardike-ad

পৃথিবীর অন্যতম বড় হোটেল গ্রুপ কার্লসন রেজিডর এর ব্যবস্থাপনায় রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ হোটেল আগামী ২০১৫ সালের এপ্রিল মাসের মধ্য ভাগে খুলে দেওয়া হবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে এ হোটেলটি দ্বিতীয় রেডিসন ব্লু হোটেল হিসেবে পরিচালিত হবে।

২১৪টি আধুনিক কক্ষ এবং স্যুট বিশিষ্ট আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ প্রথম আন্তর্জাতিক মানের হোটেল যেখান থেকে শহর ও সমুদ্র সৈকত দেখা যাবে। ব্যবসায়িক এবং পর্যটকদের বিনোদন ছাড়াও এ হোটেলটিতে স্তম্ভবিহীন দুটি’ বল রুম এবং অত্যাধুনিক রেস্টুরেন্ট ও বার থাকবে যেখানে বিপুল সংখ্যক কর্পোরেট ইভেন্টস এবং মিটিং এর ব্যবস্থা করা যাবে।

স্বাস্থ্য সচেতনদের জন্য আর্ন্তজাতিক মানের স্পা, সুইমিং পুল, জিমনেসিয়াম এবং লন টেনিস কোর্টের সুবিধা থাকবে। হোটেলটির ১৮ তলায় প্রাইভেট পুল ডেক সুবিধাসহ ২৫২ বর্গ মিটারের একটি প্রেসিডেনসিয়াল স্যুট এবং ১৮০ বর্গ মিটারের একটি রয়্যাল স্যুটে ভিভিআইপি পদ মর্যাদার ব্যক্তিবর্গের জন্য শহরের দৃষ্টি নন্দন দৃশ্য উপভোগের পাশাপাশি খাবার পরিবেশনের ব্যবস্থা থাকবে।

রেডিসন ব্লু হোটেল অন্যতম একটি ব্র্যান্ড যা পৃথিবীর ৬২টি দেশে ২৮০টির উপরে হোটেল পরিচালনায় নিয়োজিত আছে। সিডনি, সাংহাই এবং নয়াদিল্লী সহ এশিয়া প্যাসিফিকের গুরুত্বপূর্ন শহরে ৪৪টি রেডিসন ব্ল হোটেল চালু আছে এবং ৩৪টি নির্মাণাধীন রয়েছে। রেডিসন ব্লু হোটেলের আতিথেয়তার মুলমন্ত্রই হচ্ছে ‘হ্যা আমরাই পারি’। শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তাসহ প্রথম শ্রেণীর মর্যাদার হোটেল সুবিধা এবং আধুনিক পর্যটন সুবিধা সেবা প্রদানে হোটেল রেডিসন অঙ্গীকারাবদ্ধ।

চট্টগ্রামে এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন ব্যবসায়িক এলাকার নিকটে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ হোটেল অবস্থিত। ২১০০ বর্গমিটার বল রুম এবং সভা স্থানসহ হোটেলটিতে ব্যবসায়িক মিটিং, সামাজিক বিষয়াদি, বিবাহ অনুষ্ঠান, কনভেশন এবং সেমিনারসহ অন্যান্য সুবিধাদিও থাকবে। হোটেলটিতে আগত অতিথিরা অবস্থানকালীন সময়ে ফ্রি ইন্টারনেট সুবিধা পাবেন।