Search
Close this search box.
Search
Close this search box.

১০ এপ্রিল আসছে শুভ-মম’র ‘ছুঁয়ে দিলে মন’ (ট্রেলার)

আগামী ১০ এপ্রিল সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে শিহাব শাহীন পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘ছুঁয়ে দিলে মন’। ১৪ এপ্রিল পহেলা বৈশাখকে সামনে রেখে প্রযোজনা সংস্থা এশিয়াটিক ধ্বনিচিত্র ও মনফড়িং তাদের প্রযোজিত চলচ্চিত্রটির জন্য এ সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে।

রোমান্টিক ঘরানার এই চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন আরেফিন শুভ, মম, মিশা সওদাগর, আলীরাজ, ইরেশ যাকের প্রমুখ। সিলেটের মনোমুগ্ধকর বেশ কিছু লোকেশনে এ ছবির দৃশ্য ধারণ করা হয়েছে।

chardike-ad

ছুঁয়ে দিলে মন ছবির গল্প প্রসঙ্গে শিহাব শাহীন বলেন, ‘কিশোরবেলায় একটি ছেলে আর একটি মেয়ের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। কিন্তু একটা দুর্ঘটনার কারণে ছেলেটি অনেক দূরে সরে যায়। একদিন সে ফিরে আসে। খুঁজে বের করে তার হারিয়ে যাওয়া বন্ধুকে।’

নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘ছবি নির্মাণের আগে আমি মঞ্চনাটক, পথনাটক, টেলিভিশন নাটক বানিয়েছি। চলচ্চিত্র বানানোর স্বপ্ন ছিল অনেক দিনের। দেশ-বিদেশের অনেক চলচ্চিত্র আমি দেখেছি। চেষ্টা করেছি ভালো মানের চলচ্চিত্র বানানোর।’

ছুঁয়ে দিলে মন ছবিতে মোট ছয়টি গান রয়েছে। হাবিব ওয়াহিদের কণ্ঠ ও সুরে একটি গান ছাড়া বাকি সব গানের সংগীত পরিচালনা করেছেন নবীন সুরকার সাজিদ সরকার। এরই মধ্যে অবশ্য ছবিটির অডিও অ্যালবাম মুক্তি পেয়েছে।