Search
Close this search box.
Search
Close this search box.

অবস্থার অবনতি, ঢামেক থেকে ল্যাবএইডে ন্যান্সি

মাত্রাতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা চেষ্টায় অসুস্থ হয়ে পড়া জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে রাজধানীর ল্যাবএইড বিশেষায়িত হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এর আগে রবিবার সকালে তাঁকে ময়মনসিংহ থেকে ঢাকায় নিয়ে এসে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

images ন্যান্সির ভাই জনি সাংবাদিকদের জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সন্তোষজনক চিকিৎসাসেবা না পাওয়ায় তার বোনকে ঢাকায় আনা হয়েছে। সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নয়টার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ল্যাবএইড বিশেষায়িত হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তাঁকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। ডা. ফরহাদের তত্ত্বাবধানে আছেন তিনি।”

chardike-ad

নেত্রকোনার একটি ক্লিনিক থেকে শনিবার সন্ধ্যায় ন্যান্সিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসক। এরপর রাত সাড়ে আটটায় নেত্রকোনার ওই ক্লিনিকের অ্যাম্বুলেন্সে করে ন্যান্সিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ন্যান্সি চিকিত্সকদের জানিয়েছেন, গতকাল বেলা একটা থেকে দেড়টার মধ্যে দুই দফায় মোট ৬০টি ঘুমের ট্যাবলেট খেয়েছেন তিনি। প্রথম দফায় ৪০টি ও দ্বিতীয় দফায় ২০টি ট্যাবলেট খান তিনি।