Search
Close this search box.
Search
Close this search box.

লাগাতার অবরোধ চলবে: খালেদা

khaleda

আজ থেকে অনির্দিষ্টকালের অবরোধের ডাক দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সোমবার বিকেলে নিজ কার্যালয়ে অবরুদ্ধ অবস্থায় গণমাধ্যমের কাছে তিনি এ কর্ম সূচি ঘোষণা করেন।

chardike-ad

তিনি বলেন, আজ আমাদের কালো পতাকা সমাবেশ কর্মসূচি ছিল। কিন্তু তা করতে দেয়া হলো না, আমাকে অফিসে অবরুদ্ধ করে রাখা হলো। এজন্য এখন থেকেই অবরোধ চলবে সারাদেশে। এ অবরোধ চলবে অনির্দিষ্টকাল।

তিনি প্রশ্ন রেখে বলেন, সরকার আমাকে কিসের নিরাপত্তা দিচ্ছে। কেনো আমাকে বন্দি রাখা হয়েছে। নিরাপত্তা দেওয়ার হলে তারা সবসময় নিরাপত্তা দিতো।

খালেদা জিয়া বলেন, আমি শুধু নয়, গোটা দেশ অবরুদ্ধ। তারা(সরকার) আমাকে অররুদ্ধ করে রেখেছে। অথচ তারা মিথ্যা কথা বলছে। তারা বারবার বলছে, আমাকে অবরুদ্ধ করা হয়নি। তাহলে এ জলকামান কেন? আমি এখনও জানি না,  তারা কেনো আমাকে বারবার অবরুদ্ধ করছে।

তিনি বলেন, আমরা সমাবেশ করতে পারতাম তারাও পারতো। কিন্তু তারা সমাবেশ করতে ভয় পেয়ে ১৪৪ ধারা জারি করে আমাদের সমাবেশ বন্ধ করেছে। সরকার শান্তিপূর্ন সমাবেশের অনুমতি দিক। আমার দেখিয়ে দিতে চাই, জনগণ কাদের চাই।

খালেদা জিয়া আরও বলেন, বাংলাদেশ এখন পুলিশে রাষ্ট্রে পরিণত হয়েছে। তাদের সহায়তায় আওয়ামী গুণ্ডারা সারাদেশে আমাদের নেতাকর্মীসহ সাধারণ জনগণের ওপর হামলা চালাচ্ছে।

পুলিশদের উদ্দেশ্যে বেগম জিয়া বলেন, পিপার স্প্রেতে কী মজা পাচ্ছেন? বেশি বাড়াবাড়ির পরিণতি আপনাদের ভোগ করতে হবে।