Search
Close this search box.
Search
Close this search box.

রুবেলের বিরুদ্ধে হ্যাপীর রিট খারিজ

rubel-happy-romance

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর রিট আবেদনটি মঙ্গলবার খারিজ করে দিয়েছেন হাইকোর্টের একটি বেঞ্চ।

chardike-ad

বিশ্বকাপে রুবেলকে জাতীয় দল থেকে বাদ দেওয়ার জন্য সোমবার রিটটি হাইকোর্টে দাখিল করা হয়।

বিচারপতি কাজী রেজা-উল হক ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আবেদনটি খারিজ করেন। হ্যাপীর পক্ষের আইনজীবী এজলাস কক্ষে উপস্থিত না থাকায় এ রিট খারিজ করা হয়।

রুবেলের আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ বলেন, ১২টায় আদালত শুনানি ধার্য করলেও পরে দুপুর আড়াইটায় শুনানির সময় নির্ধারণ করা হয়। সে সময় হ্যাপীর আইনজীবী ড. ইউনুস আলী আকন্দ উপস্থিত না থাকায় রিটটি খারিজ করে দেওয়া হয়।

গত ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন ৯/১ ধারায় একটি মামলা করেন হ্যাপী। পরদিন পুলিশের ব্যবস্থাপনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা হয়।এরপরই তাকে রাজধানীর তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠায় পুলিশ।

হ্যাপীর দাবি, ফেইসবুকের মাধ্যমে প্রায় এক বছর আগে তার সঙ্গে পরিচয় হয় রুবেলের। বিয়ের কথা বলে নয় মাস ধরে শারীরিক সম্পর্ক রাখছিলেন রুবেল

২১ বছর বয়সী ওই অভিনেত্রী অভিযোগ করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি হ্যাপীর।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল টেস্ট শেষে মিরপুর থানায় এসে হ্যাপী সাংবাদিকদের বলেন, বিয়ে করলে রুবেলের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলা তুলে নেবেন।