Search
Close this search box.
Search
Close this search box.

ইমরান খানের অন্যরকম বৌভাত

imran-khan

এতিমদের সঙ্গে বৌভাতের আনুষ্ঠানিকতা সারলেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক এবং তেহেরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খান ও তার নতুন স্ত্রী রিহাম খান।

chardike-ad

বৃহস্পতিবার পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের অদূরে বানি গালার এক খামারবাড়িতে বিয়েটা সেরে ফেলেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক। ৬২ বছরে তারকার সঙ্গে ৪১-এর রিহামের বিয়ের রীতি-আচার সম্পন্ন করেন মুফতি সাঈদ।

শুক্রবার এই দম্পতি ইসলামাবাদের ‘সুইট হোম’ এতিমখানায় শিশুদের সাথে দুপুরের খাবার গ্রহণ করেন। সেখানে বিরিয়ানি পরিবেশন করা হয়।

ইমরান খান নিজে গাড়ি চালিয়ে তার নতুন স্ত্রীকে ওই মাদরাসা কাম এতিমখানায় নিয়ে যান। পরে তার মুফতি সাঈদের একটি মাদরাসাতেও খাবার বিতরণ করেন।

এতিমখানায় ওয়ালিমা অনুষ্ঠান প্রসঙ্গে ইমরান বলেন, তিনি জাঁকজমকপূর্ণ ও ব্যয়বহুল অনুষ্ঠানের বদলে বঞ্চিত ও দুস্থদের সহায়তা করার নতুন ঐতিহ্য প্রচলন করতে চান।

নতুন দম্পতির এক মুখপাত্র বলেন, গত মাসে পেশোয়ারে এক স্কুলে বন্দুকধারীদের হামলায় ১৩২ শিশুর নিহত হওয়ার স্মরণে তারা বিয়ের অনুষ্ঠানটি ছোট রেখেছেন।

তবে বিয়েতে ইমরান পরিবারের একজন সদস্যকেও দাওয়াত দেওয়া হয়নি। ইমরানের বোন আলিমা খান জানিয়েছেন, আমরা বিয়ের বিষয়টি জানতাম না, আমাদের জানানোও হয়নি।

রিহামের পরিবারের বেশির ভাগ সদস্য যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে থাকেন। এ কারণে কেবল কনের মা, বোন ও দুই বন্ধু বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সূত্র: মেইল অনলাইন