Search
Close this search box.
Search
Close this search box.

হ্যাপির মামলায় খালাস পেলেন রুবেল

rubel-happyমডেল ও অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপির মামলায় অব্যাহতি পেয়েছেন জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ রুবেল হোসাইন। মামলায় রুবেলের অব্যাহতি চেয়ে তদন্ত কর্মকর্তার দাখিল করা প্রতিবেদনের বিরুদ্ধে হ্যাপির নারাজি আবেদন বুধবার খারিজ করে দিয়েছে ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসমাইল শুনানি শেষে দুপুরে এ আদেশ দেন। এ সময় রুবেল ও হ্যাপি আদালতে উপস্থিত ছিলেন।

chardike-ad

১৭ মে হ্যাপি ট্রাইব্যুনালে রুবেলকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি আবেদন দাখিল করেছিলেন।

নারাজি আবদেনে বলা হয়েছিল, ‘সাক্ষীদের সঙ্গে কথা না বলেই’ প্রতিবেদন তৈরি করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। মনগড়া তদন্তের মাধ্যমে আসামিকে অব্যাহতি দেওয়ার আবেদন করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের নারী সহায়তা ও তদন্ত বিভাগের পরিদর্শক (ভিক্টিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক হালিমা খাতুন গত ৬ এপ্রিল মুখ্য মহানগর হাকিমের আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন।

প্রতিবেদনে বলা হয়, হ্যাপী ধর্ষণের যেসব আলামত উপস্থাপন করেছিলেন তাতে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। বাদিকে পরীক্ষার পর ৩ সদস্যের মেডিকেল বোর্ড বলছে, জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের কোনো আলামত নেই।

চূড়ান্ত প্রতিবেদনসহ মামলার নথিপত্র শুনানির জন্য গত ১৩ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠান ঢাকার মহানগর হাকিম আতাউল হক। এরপর প্রাণনাশের হুমকির অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করেছেন হ্যাপী।