Search
Close this search box.
Search
Close this search box.

‘সরকার গুম করলে সালাহ উদ্দিনের বেঁচে থাকার কথা না’

sahjahanসরকার ও এর কোনো বাহিনী বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে অপহরণ করেনি বলে দাবি করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি বলেছেন, সরকার অপহরণ করলে সালাহ উদ্দিন আহমেদের এত দিন বেঁচে থাকার কথা নয়।

মঙ্গলবার সন্ধ্যায় মাদারীপুরের শিবচর উপজেলার দত্তপাড়ায় বিশিষ্ট আওয়ামী লীগ নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম ইলিয়াছ আহমেদ চৌধুরীর ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নিয়ে নৌপরিবহনমন্ত্রী এসব কথা বলেন।

chardike-ad

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌমন্ত্রী বলেন, ‘সালাহ উদ্দিনের এটা একটা সাজানো নাটক। তা না হলে যদি সরকারই করবে তাহলে তো এত দিন বেঁচে থাকার কথা না। সরকারকে প্রশ্নের মুখোমুখি করা ইত্যাদি কারণে তারা এই নাটক সাজিয়েছে। সালাহ উদ্দিন সেও যথেষ্ট অন্যায় করেছে যেটা তালেবানি কায়দায় মিডিয়ার মাধ্যমে অবরোধ-হরতালের ঘোষণা দিয়ে সুযোগ করে দিয়েছে সন্ত্রাসীদের, মদদ জুগিয়েছে পেট্রলবোমা মেরে, শত শত মানুষকে তারা খুন করেছে, অগ্নিদগ্ধ করেছে। এরও একটা প্রতিক্রিয়া তাঁর মনে পড়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য নূর ই আলম চৌধুরী লিটন, মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রোকসানা ইয়াসমিন ছুটিসহ বিপুল আওয়ামী লীগের নেতা ও প্রশাসনিক কর্মকর্তা।

ভিডিওঃ