Search
Close this search box.
Search
Close this search box.

এবার ছাত্রলীগ নেতার পায়ের রগ কাটল শিবির

chattraleageকক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিবুল ইসলামের পায়ের রগ কেটেছে শিবির ক্যাডাররা। রাজিবুল ইসলাম ওই কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিবির ক্যাডাররা কক্সবাজার শহরের হাসপাতাল সড়কের জাহাঙ্গীর মেসের সামনে থেকে ছাত্রলীগের এ নেতাকে তুলে নিয়ে যায় জেলা জামায়াতে ইসলামীর কার্যালয়ে। সেখানে তাকে ব্যাপক মারধর করা হয়। এ সময় তার ডান পায়ের রগ এবং ঠোঁট কেটে দেওয়া হয়।

chardike-ad

রাজিবুল ইসলামকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ছাত্রলীগকর্মীদের মধ্যে বিক্ষোভ ছড়িয়ে পড়ে। তারা বিক্ষোভ মিছিল সহকারে জেলা জামায়াতের কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। ঘটনার প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচির ঘোষণা দিয়েছে ছাত্রলীগ।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় রাইজিংবিডিকে জানান, রাজিবুল ইসলাম সন্ধ্যা সাড়ে ৭টায় জাহাঙ্গীর মেসের সামনে ছিল। এ সময় শিবিরের কয়েকজন ক্যাডার এসে তাকে তুলে জেলা জামায়াত কার্যালয়ে নিয়ে যায়। ওখানে ধারালো দা দিয়ে তার ডান পায়ের রগ কেটে দেয়।

কক্সবাজার সদর হাসাপাতালে কর্তব্যরত চিকিৎসক এস বি শর্মা জানিয়েছেন, রাজিবুল ইসলামকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজারের পুলিশ সুপার শ্যামল কুমার নাথ জানিয়েছেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ ব্যাপক অভিযান শুরু করেছে।