cosmetics-ad

ইতালীতে বাংলাদেশী যুবকের মৃত্যু

ali-ahmed

লিবিয়া হয়ে ইতালীতে গিয়ে শরনার্থী শিবিরে থাকা বাংলাদেশী এক যুবকের অকাল মৃত্যুর খবর পাওয়া গেছে। যাত্রাপথে ভয়ংকর মৃত্যুকূপ পাড়ি দিয়ে স্বপ্নের দেশ ইউরোপের ইতালী পৌঁছলেও শেষ রক্ষা হলো না বিয়ানীবাজারের শ্রীধরা গ্রামের আলী আহমদের (৩০)।

লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে ভূমধ্য সাগরের উত্তাল ঢেউ তাকে পরাস্ত করতে না পারলেও ইতালীতে পৌঁছানোর পর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান তিনি। আলী আহমদের এমন মৃত্যুতে ইতালিতে বসবাসরত বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামের পর্দার গুষ্টির ময়না মিয়ার পুত্র আলী আহমদ। জীবন জীবিকার তাগিদে লিবিয়া হয়ে ভূমধ্য সাগর পাড়ি দিয়ে কিছুদিন আগে ইতালি গিয়ে পৌঁছান। ইতালীতে পৌছার পর সেখানকার শরনার্থী শিবিরেই তার থাকার ব্যবস্থা হয়। শরণার্থী শিবিরে থাকা অবস্থায় তিনি আকস্মিক ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায়  বুধবার আলী আহমদ মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এদিকে যুবক আলী আহমদের আকস্মিক মৃত্যুতে তার পরিবার ও গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। লাশ দেশে প্রেরনের প্রক্রিয়া চলছে।