Search
Close this search box.
Search
Close this search box.

কুমিল্লার কাছে পাত্তাই পেল না রাজশাহী

comilla-rajshahi-bplটি-টোয়েন্টিতে ১১৫ রানের পুঁজি নিয়ে লড়া খুব কঠিন। কঠিন সে কাজটি করতে হলে অবিশ্বাস্য কিছুর দরকার ছিল রাজশাহী কিংসের। শেষ পর্যন্ত কোনো মিরাকল ঘটলো না। ছোট লক্ষ্য অনায়াসেই পেরিয়ে গেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুরে রাজশাহীকে ৯ উইকেট আর ২৯ বল হাতে রেখেই হারিয়ে দিয়েছে মোহাম্মদ নবীর দল।

১১৬ রানের ছোট লক্ষ্য তাড়া করতে কুমিল্লার হয়ে উইকেটে আসেন লিটন কুমার দাস ও জশ বাটলার। শুরু থেকেই মেরে খেলতে থাকেন এ দুই ব্যাটসম্যান। তবে মাত্র ১২ বলে ২৩ রান করা লিটনকে বোল্ড করে রাজশাহী শিবিরে কিছুটা স্বস্তি এনেছিলেন ফরহাদ রেজা।

তবে ওই পর্যন্তই। এরপর জশ বাটলার ও ইমরুল কায়েসের ধুম-ধারাক্কা ব্যাটিংয়ে পাত্তা পায়নি রাজশাহী। এ দু’জনে মিলে করেন ৯৮ রানের জুটি। জশ বাটলার করেন হাফসেঞ্চুরি (৫০) আর ইমরুল কায়েস করেন ৪৪ রান। ফরহাদ রেজা ছাড়া রাজশাহীর আর কোন বোলার সফলতার মুখ দেখেনি। তবে বেশ কিছু ক্যাচ মিস করেছেন রাজশাহীর ফিল্ডাররা।

এর আগে টস হেরে কুমিল্লার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৭ উইকেটে ১১৫ রানেই আটকে যায় রাজশাহী কিংসের ইনিংস। আর এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।