Search
Close this search box.
Search
Close this search box.

সৌদি প্রবাসীর সঙ্গে বিয়ের নামে প্রতারণা, গ্রেফতার ৩

joypurhat-newsসৌদি প্রবাসীর সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিয়ের নাটক সাজিয়ে ২৬ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক তরুণী ও তার বাবা-মাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ইমদাদুল হক (৫৭), তার স্ত্রী রুবিনা বেগম ও তাদের মেয়ে শবনম মুস্তারী এমি।

chardike-ad

পাঁচবিবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, ফেসবুকের মাধ্যমে এমির সঙ্গে লক্ষীপুরের রায়পুর উপজেলার দক্ষিণচর মোহনা গ্রামের কাজী আয়াতুল্লার ছেলে সৌদি প্রবাসী যুবক কাজী হারুন সাগরের পরিচয় হয়। পরে মোবাইলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিয়ের নাটক সাজিয়ে দীর্ঘ ৪ বছরে সৌদি আরব থেকে ওয়েস্টার্ন ইউনিয়ন ও বিকাশের মাধ্যমে প্রবাসী কাজী হারুন সাগরের কাছ থেকে ২৬ লাখ টাকারও বেশি হাতিয়ে নেয় এমি ও তার মা-বাবা।

গত ১৫ ডিসেম্বর দেশে ফিরে পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামে কথিত শ্বশুরবাড়ি গেলে এমি ও তার মা-বাবা ওই বিয়ের কথা অস্বীকার করে। পরে প্রমাণাদিসহ পাঁচবিবি থানায় মামলা দায়ের করেন প্রবাসী কাজী হারুন সাগর। প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় পুলিশ তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।