Search
Close this search box.
Search
Close this search box.

ঝড়ের কবলে বিমান, আতঙ্কেই ৩ যাত্রী অসুস্থ

regent-airবুধবার রাতে ঢাকা থেকে যশোরে আসার পথে ঝড়ের কবলে পড়ে রিজেন্ট এয়ারওয়েজের একটি বিমান। এ সময় বিমানের মধ্যে থাকা যাত্রীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। এদের মধ্যে তিনজন অসুস্থও হয়ে পড়েন। দু’জনকে যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক আলমগীর পাঠান বিষয়টি নিশ্চিত করেছেন।

রিজেন্ট এয়ারওয়েজের যশোর বিমানবন্দরে কর্মরতদের ভাষ্য, বিরূপ আবহাওয়ার কারণে ভয়ে তারা অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে ভর্তি হওয়া দুই জন হলেন, রিনা বেগম (৩০) ও আবিদা সুলতানা মুন্নি (৪০)। হাসপাতাল সূত্র বলছে, রিনা বেগম মাথায় আঘাত পেয়েছেন। আর মুন্নি অজ্ঞান হয়ে পড়ায় তাদের ভর্তি করা হয়েছে।

chardike-ad

যশোর বিমানবন্দর সূত্রমতে, বুধবার সন্ধ্যায় ঢাকার আবহাওয়া খারাপ ছিল। রিজেন্ট এয়ারওয়েজের একটি বিমান ৬টা ৪৫ মিনিটে ছেড়ে ৭টা ২৫ মিনিটে যশোর বিমান বন্দরে ল্যান্ড করার কথা ছিল। আবহাওয়া খারাপ থাকায় বিমানটি যশোরের উদ্দেশ্যে দেরিতে ছাড়লেও আসার পথে ঝড়ের কবলে পড়ে। এতে বিমানে ঝাঁকুনি হয়। এ অবস্থায় যাত্রীদের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়।

এসময়ই মাথায় আঘাত পেয়ে থাকতে পারেন রিনা। আর জ্ঞান হারান মুন্নি। মুন্নির মেয়ে মিলাও অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আর রিনা ও মুন্নিকে ভর্তি করেন চিকিৎসকরা।