Search
Close this search box.
Search
Close this search box.

হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে শাশুড়ি নিয়ে পালায়ন

potuyakhaliচিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান মালা বেগম (২০)। মালার লাশ ফেলে পালিয়ে যান তাঁর মা ও স্বামী। এ ঘটনায় আজ শুক্রবার সন্ধ্যায় পটুয়াখালীর বাউফল থানায় মামলা হয়েছে।

মামলার বাদী হয়েছেন মালার ছোট বোন লিপি বেগম (১৮)। মামলায় মালার মা নার্গিস বেগম (৩৫) ও মালার স্বামী মামুন ঢালীকে (৩৫) আসামি করা হয়েছে।

chardike-ad

স্থানীয় বাসিন্দা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মালার মা নার্গিস বেগমের সঙ্গে মালার স্বামী মামুন ঢালীর অনৈতিক সম্পর্কের অভিযোগ রয়েছে। এর জের ধরে ২ মে মালা বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। মুমূর্ষু অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হলে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ মে মালার মৃত্যু হয়। পরে মালার লাশ ফেলে পালিয়ে যান তাঁর মা ও স্বামী। খবর পেয়ে মালার চাচা মো. হেলাল হাওলাদার হাসপাতালে যান। লাশের ময়নাতদন্ত করানোর পর তিনি পারিবারিকভাবে লাশ দাফন করেন।

হেলাল হাওলাদার বলেন, তাঁরা (নার্গিস বেগম ও মামুন ঢালী) অপরাধী বলেই পালিয়ে গেছেন। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।-প্রথম আলো থেকে