Search
Close this search box.
Search
Close this search box.

‘বন্দুকযুদ্ধে’ এমপি বদির বেয়াই নিহত

akhtar-kamalকক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে দুই মাদক ব্যবসায়ী গ্রুপের ‘বন্দুকযুদ্ধে’ উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদির বেয়াই ও টেকনাফের কথিত ‘ইয়াবা ডন’ এবং ইউনিয়ন পরিষদ সদস্য আকতার কামাল (৪১) নিহত হয়েছে। কক্সবাজার পুলিশ কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার সকাল ৯ টায় রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের হিমছড়ির ২ নং ব্রীজ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

টেকনাফের সাবরাং ইউপি’র চেয়ার‌্যান নুর হোসেন জানান: নিহত আকতার কামাল এমপি বদির বড় বোন শামসুন্নাহারের দেবর ও টেকনাফের সাবরাং ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য এবং একই এলাকার মৃত নজির হোসেনের ছেলে।

chardike-ad

রামু থানার ওসি লিয়াকত আলী সিকদার জানান: শুক্রবার ভোরে ইয়াবার লেনদেনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মেরিন ড্রাইভ সড়কে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আকতার কামালের মৃতদেহ খুঁজে পায়। এসময় মৃতদেহের পাশ থেকে ৩ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরি এলজি এবং ৪ রাউন্ড কার্তুজ ও ৩ টি খোসা উদ্ধার করা হয়।

টেকনাফ থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, ‘আকতার কামাল স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে টেকনাফ থানায় ৫ টি মামলা রয়েছে। এরমধ্যে দুটি ইয়াবা ও একটি মানবপাচার মামলা রয়েছে।’

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন: ‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে।’

সূত্র- চ্যানেলআই অনলাইন